মায়ের জন্মদিনে দূরে তিনি, মন খারাপ করে কী লিখলেন সোনম?

গত বছর এই সময় লকডাউন শুরু হয়ে গিয়েছিল। আনন্দের সঙ্গে দিল্লিতে ছিলেন সোনম। ফলে গত বছরও জন্মদিনে মায়ের সঙ্গে দেখা হয়নি নায়িকার।

মায়ের জন্মদিনে দূরে তিনি, মন খারাপ করে কী লিখলেন সোনম?
মায়ের সঙ্গে সোনম। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Mar 25, 2021 | 10:11 AM

বলিউড (bollywood) অভিনেতা অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর আজ বার্থডে গার্ল। মায়ের জন্মদিনে তাঁর কাছে নেই সোনম কাপুর (Sonam Kapoor)। তাই সোশ্যাল মিডিয়ায় জানালেন শুভেচ্ছা বার্তা। স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে থাকেন সোনম। অন্যদিকে অনিল-সুনীতা মুম্বইয়ের বাসিন্দা। ফলে মায়ের জন্মদিন মুম্বইয়ে সেলিব্রেট করতে পারবেন না সোনম।

মায়ের সঙ্গে নিজের বেশ কিছু ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছন সোনম। তার মধ্যে রয়েছে ছোটবেলার বেশ কিছু ছবি। পারিবারিক সেই সব ছবিতে কখনও অনিল রয়েছেন, কখনও বা রয়েছেন সোনমের বোন রেহা। সোনম লিখেছেন, ‘মা একটা ছোট্ট শব্দ। কিন্তু আমার কাছে অনেক কিছু। আমি আজ যতটুকু করেছি, যা হয়েছি, সব কিছুতেই মায়ের ভালবাসা পেয়েছি। ভালবাসি তোমায়। আশা করছি খুব তাড়াতাড়ি দেখা হবে, তোমাকে জড়িয়ে ধরতে পারব। মিস করছি তোমাকে। শুভ জন্মদিন…।’

View this post on Instagram

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

গত বছর এই সময় লকডাউন শুরু হয়ে গিয়েছিল। আনন্দের সঙ্গে দিল্লিতে ছিলেন সোনম। ফলে গত বছরও জন্মদিনে মায়ের সঙ্গে দেখা হয়নি নায়িকার। ১৯৮৪তে বিয়ে করেন অনিল-সুনীতা। ১৯৮৫তে জন্ম হয় তাঁদের প্রথম সন্তান সোনমের। ১৯৮৭-এ রেহা এবং ১৯৯০-এ হর্ষবর্ধনের জন্ম দেন সুনীতা।

সোনমের শেষ কাজ ‘দ্য জোয়া ফ্যাক্টর’। তারপর থেকে এখনও অনস্ক্রিন দেখা যায়নি তাঁকে। নতুন কোনও কাজ শুরুর খবরও দেননি তিনি। আসলে করোনার প্রভাব থেকে এখনও মুক্ত নয় গোটা বিশ্ব। করোনার দ্বিতীয় ঢেউয়ের মুখোমুখি দাঁড়িয়ে পৃথিবী। অন্তত এমনটাই মনে করছেন বিশেষজ্ঞদের একটা বড় অংশ। তার প্রভাব পড়ছে সব ক্ষেত্রেই। সিনেমাও ব্যতিক্রম নয়। নিউ নর্মালে ধীরে ধীরে সব কাজই শুরু হয়েছে। কিন্তু সিনেমার সংখ্যা এখনও হাতে গোনা। সে কারণেই হয়তো এই মুহূর্তে সোনমের হাতে নতুন কোনও প্রজেক্ট নেই।

আরও পড়ুন, আয়রাকে নতুন একটা কাজ শেখালেন মিথিলা, দেখুন ভিডিয়ো