Ajay Devgn-Thank God: পারিবারিক আনন্দদায়ক ছবি ‘থ্যাঙ্ক গড’, দর্শকদের এই প্রশংসা কি কাজে লাগবে অজয়ের?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Mahuya Dutta

Updated on: Oct 25, 2022 | 7:03 PM

Ajay Devgn-Thank God: বিশেষ করে অজয় অভিনীত চরিত্র চিত্রগুপ্ত নিয়ে একের পর এক অভিযোগ এসেছে দেশের বিভিন্ন জায়গা থেকে

Ajay Devgn-Thank God: পারিবারিক আনন্দদায়ক ছবি ‘থ্যাঙ্ক গড’, দর্শকদের এই প্রশংসা কি কাজে লাগবে অজয়ের?
দর্শকদের প্রশংসা কতটা কাজে লাগবে অজয়ের

দিওয়ালি উপলক্ষে এই বছর অজয় দেবগন এবং অক্ষয় কুমার মুখোমুখি সংঘর্ষে নেমেছেন। এমনিতেই এই বছর দুজনের আগে রিলিজ হওয়া ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। বিশেষ করে অক্ষয়ের একটা নয়, তিনটে ছবি ফ্লপ। অন্যদিকে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ এবং ‘আরআরআর’-এর মতো হিট ছবির অংশ হলেও অজয় দুটোতেই করেন ক্যামিও চরিত্র। তাঁর নিজের পরিচালিত,অভিনীত ছবি ‘রানওয়ে ৩’৪ সিনেমা হলে ব্যর্থ। ফলে দুইজনের জন্য এই বছরের শেষ সুযোগ নিজেদের দখলে বক্স অফিসকে ফিরে পাওয়ার ‘থ্যাঙ্ক গড’ আর ‘রাম সেতু’ ছবি দিয়ে। আবার দুইজনের ছবির টিজার-ট্রেলার মুক্তি পাওয়ার পরই জড়িয়েছে নানা বিতর্কে। বিশেষ করে অজয় অভিনীত চরিত্র চিত্রগুপ্ত নিয়ে একের পর এক অভিযোগ এসেছে দেশের বিভিন্ন জায়গা থেকে।

জৌনপুর, কর্ণাটক, রাজস্থান, মধ্য প্রদেশ থেকে উঠেছে ছবি মুক্তি বন্ধ করার আবেদন। মধ্য প্রদেশের শিক্ষামন্ত্রীর তরফ থেকে চিঠি কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রকে পৌঁছেছে সিনেমা রিলিজ বন্ধের জন্য। চিত্রগুপ্ত অয়েলফেয়ার ট্রাস্টের তরফ থেকে সুপ্রীম কোর্টে আবেদন করা হয় শুধু সিনেমা হলে নয়, বিভিন্ন সোশ্যাল মিডিয়াম, এমনকী ওটিটি রিলিজও যেন বন্ধ করা হয় ‘থ্যাঙ্ক গড’ ছবির। অজয়ের সঙ্গে পরিচালক ইন্দ্র কুমার, প্রযোজক ভূষণ কুমারের নামে এই অভিযোগ করা হয়। এই মামলার শুনানি হবে নভেম্বর মাসে। একটা সময় মনে হচ্ছিল ছবি দিওয়ালিতে আদৌ মুক্তি পাবে তো! অভিযোগ ছিল ছবির ট্রেলার দেখে  অনুমান করা হচ্ছিল চিত্রগুপ্তকে নিয়ে মজা করা হচ্ছে। চরিত্রের আশেপাশে স্বল্পবসনা নারীদের দেখানো হয়েছে। এইসব দেখিয়ে হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করা হয়েছে বলে দাবি তাঁদের।

শত বাঁধা সত্ত্বেও আজ মুক্তি পেয়েছে অজয় দেবগনের ছবি থ্যাঙ্ক গড। ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সিদ্ধার্থ মালহোত্রা, রকুল প্রীত সিং। ছবি সিনেমা হলে আসতেই যেন কিছুটা স্বস্তি ফিরেছে অজয়ের জীবনে। কারণ দর্শক এই ছবি দেখে খুব খুশি। তাঁরা একে পারিবারিক ছবি বলে উল্লেখ করেছেন। এমনকি ছবির ওপেনিং আশানুরূপ না হলেও, ছবি দেখে দর্শক মুখে ছবি হিট করতে পারবে বলেই মনে করছেন সিনেমা বিশেষজ্ঞ থেকে নেটিজ়েনরা। আর দর্শকদের এই প্রশংসা যে অজয়ের জন্য শুভ তা বলাই যায়। তাঁর মামলার শুনানির ক্ষেত্রে এটা কাজ দিতে পারে। টাইমসের প্রতিবেদন অনুযায়ী ১ নভেম্বর আর হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী ২১ নভেম্বর সুপ্রীম কোর্টে চিত্রগুপ্ত ওয়েলফেয়ার ট্রাস্টের করা মামলার শুনানির তারিখ ঠিক হয়ে রয়েছে।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla