Social Media Trolling: ট্রোলের পাল্টা জবাব, অভিনয় শিকতে চান টাইগার, কার থেকে চাইলেন ঠিকানা

Social Media Trolling: ট্রোলের পাল্টা জবাব, অভিনয় শিকতে চান টাইগার, কার থেকে চাইলেন ঠিকানা

Tiger Shroff: সোশ্যাল মিডিয়ায় কোনও বিতর্কিত মন্তব্য হাতে আসা মানেই তা ঝড়ের গতিতে ভাইরাল। একবার যদি তাতে বিতর্কিত বা উষ্কানিমুলক কোনও রসদ থেকে থাকে তবে তা মুহূর্তে ছড়িয়ে পড়তে সময় লাগে না।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 12, 2022 | 8:39 AM

টাইগার শ্রফ, যে নামটা শুনলে সবার আগে মনে আসে, ফিটনেস ফান্ডা। নিজেকে যেভাবে তিনি প্রতিটা পদে পদে ভেঙে গড়ে নিয়েছেন, তাতে কোথাও গিয়ে যেন পারফেক্ট শব্দটা তাঁর ক্ষেত্রেই খাটে। বর্তমানে একের পর এক অ্যাকশন ছবিতে অভিনয় করে তাগ লাগানো স্টারকে নিয়ে ভক্তমহলে উত্তেজনার পারদ তুঙ্গে। আর নিজেকে সেই ছন্দে ধরে রাখতেই কড়া নিয়মে বেঁধে থাকেন টাইগার শ্রফ। শরীর চর্চা থেকে শুরু করে ডায়েট, কোনও বিষয় কিন্তু রাখতে নারাজ তিনি। প্রতিটা পদে পদে সচেতনতা মেনে চলা এই স্টারই অনিয়ম বিন্দু মাত্র পছন্দ করেন না। খাবার হোক বা শরীরচর্চায় কোপ, এক কথায় এই প্রসঙ্গ মেনে নিতে তিনি বিন্দুমাত্র রাজি নন। কারণ একটাই অনিয়ম মানেই শরীর নষ্ট। এই ফিগার যেমন ভক্তদের চোখে প্রিয়, তেমনই আবার কটাক্ষের প্রসঙ্গও বটে।

বিষয়টা ঠিক কেমন! সেলেব মানেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং খুব সাধারণ বিষয়। সেলেব মানেই কোথাও গিয়ে যেন প্রতিটা পদে পদে কটাক্ষের শিকার হওয়া। কেউ সেগুলোকে গুরুত্ব দেয়, কেউ আবার দেয় না। টাইগার নিজেই নিজের কমেন্ট পরে এক চ্যাট শো-তে দিয়েছিলেন উত্তর। যেখানে তাঁকে এক ভক্ত বলছে তিনি শরীর তৈরি করতে ঠিক যতটা সময় নিয়েছে, ততটা মন দিয়ে তিনি যদি অভিনয়টা শিখতেন! পাল্টা উত্তরে টাইগার জানান, তিনি সত্যি অভিনয় শিকতে চান, এবং সেই ট্রোলারের থেকেই। চেয়ে পাঠালেন ঠিকানাও।

এই খবরটিও পড়ুন

সোশ্যাল মিডিয়ায় কোনও বিতর্কিত মন্তব্য হাতে আসা মানেই তা ঝড়ের গতিতে ভাইরাল। একবার যদি তাতে বিতর্কিত বা উষ্কানিমুলক কোনও রসদ থেকে থাকে তবে তা মুহূর্তে ছড়িয়ে পড়তে সময় লাগে না। সেই তালিকা থেকে বাদ পড়ে না মজার পোস্টও। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়া রোস্ট করল বি-টাউন স্টার টাইগার শ্রফকে। ২০১৪ সাল, মুক্তি পেয়েছিল হিরোপান্থি ছবি। সেই ছবির সিক্যুয়েল মুক্তি পেতে চলেছে। বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল হিরোপান্ধি ২। আর তার সুবাদেই এবার নেট দুনিয়ায় ফিরে এলো হিরোপান্থির হিট সংলাপ। সেখানেই টাইগারের মুখে ‘Chhoti Bacchi Ho Kya’ নেট দুনিয়ায় ঝড় তুলেছে। যদিও সেই ট্রোলে অংশ নিয়ে তিনি নিজেও সংলাপটি বলে ভাইরাল হয়েছিলেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA