Sonam Kapoor: এক বছরের মধ্যে সোনমের কামব্যাক, ছবি প্রযোজনা করবেন বোন রিয়া

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Oct 12, 2022 | 9:47 PM

Bollywood Comeback: ফের কবে সিনেমায় অভিনয় করবেন সোনম? কবে করবেন কামব্যাক? জানতে চাইছিলেন তাঁর অনুরাগীরা।

Sonam Kapoor: এক বছরের মধ্যে সোনমের কামব্যাক, ছবি প্রযোজনা করবেন বোন রিয়া
সোনাম-আনন্দ- সোনাম কাপুর জানান, তিনি বেডরুম নিয়ে অত্যাধিক ভাবুক গোছানো হলেও আনন্দ আহুজা এই বিষয় খুব একটা মাথা ঘামান না। যার ফলে আনন্দ ভীষণ উদাসীন।

জীবনে সবচেয়ে সুন্দর মুহূর্ত দিয়ে যাচ্ছেন অভিনেত্রী সোনম কাপুর। সম্প্রতি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এই তারকা। অনেক খুঁজে পেতে পুত্রের নাম দিয়েছেন বায়ু। এই ছোট্ট ফুটফুটে বায়ুকে নিয়েই দিবারাত্র কেটে যাচ্ছে সোনমের। কিন্তু তিনি ফের কবে সিনেমায় অভিনয় করবেন? কবে করবেন কামব্যাক? জানতে চাইছেন সোনমের অনুরাগীরা।

অল্পদিনেই কাপুর ও অহুজা পরিবারের চোখের মণি হয়ে উঠেছে বায়ু কাপুর অহুজা। সোনমও বায়ু ছাড়া কোনও কিছু নিয়েই কোনও চিন্তা করছেন না এই মুহূর্তে। কিন্তু অনুরাগীরা জানতে চায়, তিনি কবে কামব্যাক করবেন বড় পর্দায়। সূত্র বলছে যে, সোনম খুব তাড়াতাড়ি ফিরবেন বড় পর্দায়। কিন্তু তিনি এই মুহূর্তে তাঁর নতুন জার্নিতে মন দিয়েছেন। বায়ুর জন্য সবকিছুই সেরাভাবে করতে চাইছেন সোনম। তবে তিনি বোন রিয়া কাপুর প্রযোজিত ছবিতে কাজ করতে চাইছেন। রিয়ার সঙ্গে তাঁর এই নিয়ে কথাও হয়ে গিয়েছে সোনমের। ৬ মাসের মধ্যে কাজে ফিরবেন নতুন-মা। সে রকমটাই জানিয়েছেন তিনি নিজে। নিজের শরীরকেও আগের মতো তৈরি করবেন তিনি।”

এই খবরটিও পড়ুন

মাতৃত্ব এলে শরীরে অনেক পরিবর্তন আসে মানুষের। যদিও সোনম কোনও চিন্তাই মাথায় নিচ্ছেন না এই মুহূর্তে। তিনি ক্যামেরা, ফটোশুট এগুলো মিস করছেন ঠিকই। কিন্তু আগামী ৬ মাস বায়ুই তাঁর প্রাধান্যের তালিকায় শীর্ষস্থানে। ১ বছরের মধ্য়েই ক্যামেরার সামনে আসবেন সোনম। সেটাই তাঁর পরিকল্পনা আপাতত।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla