Kartik Aaryan: ‘প্রমোশন হয়েছে, কিন্তু মাইনে বাড়েনি’, কেন বলছেন কার্তিক?

Kartik Aaryan: তান্ডব থেকে বাংলা শেখা, কোনও কিছুই বাদ দেননি। বাংলায় ডাব করতে গিয়ে তাঁর গলা ব্যথা হয়ে যায়, সেই কথাও কলকাতায় ছবির প্রচারে জানিয়েছেন কার্তিক।

Kartik Aaryan: 'প্রমোশন হয়েছে, কিন্তু মাইনে বাড়েনি', কেন বলছেন কার্তিক?
কার্তিক আরিয়ান
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2022 | 4:02 PM

কার্তিক আরিয়ান এখন ক্লাউড নাইনে। তাঁর ছবি ভুল ভুলাইয়া ২ শুধু সফল নয়, ১০০ কোটির ক্লাবেও ঢুকে পড়েছে। ছবিতে তাঁর অভিনয় প্রশংশিত হয়েছে। ছবি মুক্তির আগে অনেকেই সন্দেহ দেখিয়েছিলেন তিনি কি পারবেন অক্ষয় কুমারকে টেক্কা দিতে। কিন্তু এই তুলনায় কখনই যাননি রুহবাবা। তিনি ২০০৭ সালে তৈরি অক্ষয় কুমার অভিনীত ছবি ভুল ভুলাইয়া-র সিক্যুয়েলে অভিনয় করেছেন ঠিকই, তবে পুরো ছবিতে নিজের কমিক সেন্স কতটা তীক্ষ্ম তার প্রমাণ দিয়েছেন। এই ছবির জন্য তিনি কতটা পরিশ্রম করেছেন তা দেখলেই বোঝা যায়। তান্ডব থেকে বাংলা শেখা, কোনও কিছুই বাদ দেননি। বাংলায় ডাব করতে গিয়ে তাঁর গলা ব্যথা হয়ে যায়, সেই কথাও কলকাতায় ছবির প্রচারে জানিয়েছেন কার্তিক।

কোনও ছবি সফল হলে সেই ছবির অভিনেতারা অনেক সময়ই নিজেদের পারিশ্রমিক বাড়িয়ে দেন পরবর্তী ছবিতে। কার্তিকও তেমনই করেছেন। এমন খবর হঠাৎই চারিদিকে রটে যায়। এই খবর রুহবাবার কানে যাবে না, তা কখনও হয় নাকি! খবর পৌঁছতেই কার্তিকের টুইট, “প্রোমোশন হুয়া হ্যায় লাইফ ম্যায়ঁ, ইনক্রিমেন্ট নেহি, (প্রোমোশন হয়েছে জীবনে, কিন্তু মাইনে বাড়েনি)”। সঙ্গে হাসির ইমোজি। নিজের সোশ্যাল মিডিয়াতে এই বার্তা দিয়ে কার্তিক সব জল্পনার অবসান করেছেন। তাঁর এই টুইটের এক অনুরাগীর মন্তব্য, এতে কোনও ক্ষতি নেই যদি পারিশ্রমিক বেশি করেন, কারণ আপনি ছবিতে যথেষ্ট ভাল কাজ করেছেন, এটা আপনার প্রাপ্য।

কার্তিক ভুল ভুলাইয়া ২ ছবিতে ১৪-১৫ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন। সেই অর্থ বাড়িয়ে ৪০-৫০ কোটি করেছেন বলেই খবর রটেছিল। সেই খবরের পরিপ্রেক্ষিতেই এই টুইট। আনিস বাজমি পরিচালিত এই ছবিতে কার্তিকের সঙ্গে কিয়ারা আডবাণী, টাব্বু, রাজপাল যাদবও অভিনয় করেছেন। ছবি ১৫০ কোটি ব্যবসা করে ফেলেছে। এই ছবির সঙ্গে মুক্তি পায় কঙ্গনা রানাওয়াত অভিনীত ধাকড়। সেই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। এক সপ্তাহ পর আয়ুষ্মান খুরানা অভিনীত অনেক ছবিরও একই হাল। ৩ জুন মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত সম্রাট পৃথ্বীরাজ ছবি। এই ছবি সঙ্গেও কী রকম লড়াই হয় ভুল ভুলাইয়া ২-এর সেই দিকে তাকিয়ে অনুরাগীরা। এরপর শেহজাদা ছবিতে পাওয়া যাবে কার্তিককে তাঁর লুকাছুপি ছবির নায়িকা কৃতী শ্যাননের সঙ্গে।