Akshay Kumar: শিবাজীরূপে কেমন দেখতে লাগছেন অক্ষয়, নিজেই তা অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন

Akshay Kumar: 'সম্রাট পৃথ্বীরাজ' ছবির পর আরও একবার ঐতিহাসিক চরিত্রে অভিনয় করতে চলেছেন অক্ষয়।

Akshay Kumar: শিবাজীরূপে কেমন দেখতে লাগছেন অক্ষয়, নিজেই তা অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন
শিবাজিরূপের লুক শেয়ার করলেন অক্ষয় নিজেই
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2022 | 8:34 PM

অক্ষয় কুমার (Akshay Kumar) তাঁর প্রথম মারাঠি ছবি যা ঐতিহাসিক মহাকাব্য বেদান্ত মারাঠে বীর দাউদলে সাতছবির শুটিং শুরু করতে প্রস্তুত। আজ তিনি ছবির প্রথম লুক হিসেবে একটি ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। সঙ্গে রয়েছে ক্যাপশন, ‘জয় ভবানী, জয় শিবাজীমহেশ মঞ্জরেকর পরিচালিত এই ছবি মারাঠার সাত যোদ্ধা যাঁরা ছত্রপতি শিবাজী মহারাজের স্বরাজ্যের ভাবনাকে বাস্তবায়িত করার জন্য ইতিহাসের পাতায় নাম লেখান তাঁদের নিয়ে। অক্ষয়ের এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে ইতিমধ্যেই প্রত্যাশা আর উত্তেজনা তৈরি হয়েছে। সম্রাট পৃথ্বীরাজ ছবির পর আরও একবার ঐতিহাসিক চরিত্রে অভিনয় করতে চলেছেন অক্ষয়। এই বছর তাঁর মুক্তি পাওয়া ছবিগুলো মধ্যে রাম সেতু দর্শক মন জয় করতে সমর্থ হয়েছিল। এটাও একটা ঐতিহাসিক বিষয়কে নিয়ে তৈরি ছিল। তবে সম্রাট পৃথ্বীরাজ‘, ‘রক্ষা বন্ধন‘, ‘বচ্চন পাণ্ডেকোনও ছবিই বক্স অফিসে সফল হয়নি। যশরাজ ফিল্মস প্রযোজিত সম্রাট পৃথ্বীরাজছবি নিয়ে অভিনেতা, প্রযোজক, পরিচালকের হিট হওয়ার প্রত্যাশা থাকলে তা পূরণ হয়নি।

এবার অক্ষয় আবার ঐতিহাসিক চরিত্রে নিজেকে কতটা দর্শকদের কাছে পৌঁছতে পারবেন তা জানা যাবে ২০২৩ সালের দিওয়ালিতে। এখনও পর্যন্ত সেই সময় ছবি মুক্তি পাবে বলেই ঠিক রয়েছে। মূলত মারাঠি ছবি হলেও হিন্দি, তামিল, তেলুগু ভার্সানে মুক্তি পাবে বেদান্ত মারাঠে বীর দাউদলে সাত। আগামী বছর দিওয়ালিতে সলমন খান ক্যাটরিনা কাইফের সঙ্গে টাইগার ৩ছবি নিয়ে মুখোমুখি হবেন অক্ষয়ের সঙ্গে।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

ঐতিহাসিক কাহিনি নির্ভর ছবি বীর দাউদলে সাতস্বরাজ্যের জন্য সাতজন মারাঠা যোদ্ধার অসাধারণ সাহসিকতার কাহিনিকে তুলে ধরবে। ১৬৭৪ সালে এই যুদ্ধে অংশগ্রহণকারীরা হলেন ভিসাজি বল্লাল, দীপোজি রাউতরাও, বিঠল পিলাজি আত্রে, কৃষ্ণজি ভাস্কর, সিদ্ধি হিলাল, বিথোজি শিন্দে, সারনৌবত কুদতোজি ওরফে প্রতাপরাও গুজর। এই চরিত্রগুলোতে কারা অভিনয় করছেন, তা এখনও জানাননি পরিচালক মহেশ মাঞ্জেকর। ছবিতে নায়িকার চরিত্রে কে বা কারা থাকবেন তাও অবশ্য এখনও অজানা।