মন খুলে গান গাইছেন সারাদিন, করোনা-মুক্ত হলেন সাহিত্যিক বুদ্ধদেব গুহ

করোনার কবল থেকে নিজেকে মুক্ত করতে পেরেছেন ‘কোজাগর’-এর লেখক। তিনি এখন সারাদিন মনের আনন্দে গান গাইছেন।

মন খুলে গান গাইছেন সারাদিন, করোনা-মুক্ত হলেন সাহিত্যিক বুদ্ধদেব গুহ
বুদ্ধদেব গুহ
Follow Us:
| Updated on: May 12, 2021 | 1:32 PM

‘মাধুকরী’-র লেখক এখন ভাল আছেন। তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। ফুরফুরে মেজাজে আছেন বুদ্ধদেব গুহ। চিকিৎসক জানিয়েছেন করোনা মুক্ত হয়ে সারাদিন এখন তিনি গান গাইছেন। যদিও এখনও তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়নি। খুব শীঘ্রই তাঁকে ছেড়ে দেওয়া হবে।

কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। করোনায় আক্রান্ত হয়ে প্রাথমিকভাবে কয়েক দিন হোটেলের ঘরে নিভৃতবাসে কাটাচ্ছিলেন সাহিত্যিক। কিন্তু শ্বাসকষ্ট বাড়ায় তাঁকে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর বয়স হয়েছে ৮৬ বছর। স্বাভাবিকভাবে সাহিত্য মহলে এবং তাঁর অগণিত গুণমুগ্ধ পাঠকদের মনে দুশ্চিন্তার ছাপ পড়ে। সমস্ত দুশ্চিন্তার এখন অবসান। করোনার কবল থেকে নিজেকে মুক্ত করতে পেরেছেন ‘কোজাগর’-এর লেখক। তিনি এখন সারাদিন মনের আনন্দে গান গাইছেন।

আরও পড়ুন:প্রায় এক বছর ধরে নিভৃতবাস, তবু করোনা ছোবল বসাল তসলিমা নাসরিনকে

বালিগঞ্জ ফাঁড়ির কাছে সানি টাওয়ারে থাকেন বুদ্ধদেব গুহ। গত এক বছর বাড়ির বাইরে বের হননি। তবুও করোনার হাত থেকে রেহাই পেলেন না তিনি। তবে তিনি এখন যে করনা-মুক্ত, চারদিকে নানা খারাপ খবরের মধ্যে যেন এক স্বস্তির নিঃশ্বাস এই খবর। অজস্র পাঠক তাঁর দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।