Sandy Saha-Gangubai Kathiawadi: গাঙ্গুবাইকে নিয়ে খিল্লি করলেন স্যান্ডি সাহা, কতটা অসম্মান হল আলিয়ার?

Sandy Saha-Sandybai Kathiawadi: অনেকেই গাঙ্গুবাই সেজে রিল তৈরি করছেন। কেনই বা বাদ যাবেন স্যান্ডি সাহা।

Sandy Saha-Gangubai Kathiawadi: গাঙ্গুবাইকে নিয়ে খিল্লি করলেন স্যান্ডি সাহা, কতটা অসম্মান হল আলিয়ার?
স্যান্ডিবাই কাঠিয়াওয়াড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2022 | 7:26 PM

যে কোনও ট্রেন্ডিং বিষয় নিয়েই কোনও না-কোনও ভিডিয়ো তৈরি করেন স্যান্ডি সাহা। কিছুদিন আগে পৌঁছে গিয়েছিলেন ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকরের কাছে। এবার তিনি সাজলেন গাঙ্গুবাইয়ের বেশে। ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত ও সঞ্জয়লীলা ভনসালী পরিচালিত ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবিটি। হুসেন জ়াইদির বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বই’-এর গাঙ্গুবাই চ্যাপ্টার থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে ছবিটি। দারুণ প্রতিক্রিয়া কুড়িয়েছে ছবি ও ছবিতে আলিয়ার অভিনয়। স্যান্ডিও তাই গাঙ্গুবাইয়ের লুকে। তৈরি করেছেন একটি ভিডিয়োও। টিজ়ার হিসেবে দিয়েছেন তাঁর গাঙ্গুবাই লুক!

TV9 বাংলাকে স্যান্ডি বলেছেন, “আমার ছবিটা দেখা হয়ে গিয়েছে। যেটাই ট্রেন্ডিং হয়, আমার সেখানে একটা ভূমিকা থাকে। গাঙ্গুবাইয়ের ক্ষেত্রেও সেটা হয়েছে। আলিয়ার গাঙ্গু লুকে সেজে আমি একটা ভ্লগ তৈরি করেছি। ভীষণ ভাল লেগেছে ছবিটা। কিছু আইকনিক সিন আছে, সেগুলো আমি নিজের মতো রিক্রিয়েট করেছি। সবে ছবিটা দিয়েছি। ভ্লগটা এখনও আপলোড করিনি। ভাল-খারাপ মিলিয়ে লোকে মন্তব্য করছেন। অনেকে ভিডিয়োটা দেখার জন্য অপেক্ষাও করছেন। তাঁরা দেখতে চান আমি কী কী পাগলামি করেছি।”

অনেকেই গাঙ্গুবাই সেজে রিল তৈরি করছেন। কেনই বা বাদ যাবেন স্যান্ডি সাহা। ভ্লগে নিজেকে ‘স্যান্ডিবাই কাঠিয়াওয়াড়ি’ হিসেবে পরিচয় দিয়েছেন স্যান্ডি। বলেছেন, “আমি আমার স্টাইলে সেজে করেছি। মানুষটির জার্নি অসাধারণ। খিল্লি করলেও আমি কিন্তু কোথাও গাঙ্গুবাইকে অসম্মান করিনি।”

ছবি দেখে আলিয়া ভাটের অভিনয়কে নম্বর দিয়েছেন স্যান্ডি। বলেছেন, “আমি আলিয়াকে ১০-এ ৯.৫ না হলে ৯ দিতে পারি। স্টার কিড হয়েও তিনি দারুণ অভিনয় করেন। প্রত্যেক ছবিতে এরকমই ভার্সেটাইল অভিনয় করেন তিনি। সত্যিই প্রতিভাময়ী। পুরো ছবিটাকে দেব ১০-এ ৭ কিংবা ৮।”

আরও পড়ুন: Sunny Leone: ‘পাবলিসিটির জন্য মেয়েকে দত্তক’, প্রশ্নের মুখে মার্তৃত্ব, একহাত নিলেন সানিও

আরও পড়ুন: Anushka Sharma Claps: স্বামী বিরাটের ১০০তম টেস্ট, পিচে দাঁড়িয়ে হাততালি অনুষ্কার

আরও পড়ুন: Guess the actor: মায়ের কোলে ছোট্ট মেয়েটি কে? আপনারা সকলেই তাঁকে চেনেন…