Joy Sarkar: পিয়ানোর উপর এলিয়ে দেওয়া মাথা, জয়ের ছবি তুললেন দীপিকা পাড়ুকোন!

জয় একটি ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। পিয়ানোর উপর মাথা রেখে বেশ সুন্দর পোজ দিয়ে। সবাই প্রশংসাও করছিলেন। এরই মধ্যে দৃশ্যে আগমন স্ত্রী লোপামুদ্রা মিত্রর।

Joy Sarkar: পিয়ানোর উপর এলিয়ে দেওয়া মাথা, জয়ের ছবি তুললেন দীপিকা পাড়ুকোন!
জয়ের ছবি তুললেন দীপিকা পাড়ুকোন!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 2:05 PM

সুরকার ও সঙ্গীত পরিচালক জয় সরকারের ছবি তুলে দিয়েছেন দীপিকা পাড়ুকোন। একজন বলিউডের চেনা মুখ অন্যজনের কাজের ক্ষেত্র মূলত টলিউড। একজন থাকেন কলকাতায় আর অপরজনের আস্তানা আরব সাগরের তীরের ওই মায়ানগরীতে। এর মধ্যে জয় মুম্বই যাননি, দীপিকাও আসেননি কলকাতায়। তাহলে জয়ের ছবি অভিনেত্রী তুললেন কী করে? অবাক কাণ্ড! ব্যাপারটা একটু খুলেই বলা যাক।

জয় একটি ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। পিয়ানোর উপর মাথা রেখে বেশ সুন্দর পোজ দিয়ে। সবাই প্রশংসাও করছিলেন। এরই মধ্যে দৃশ্যে আগমন স্ত্রী লোপামুদ্রা মিত্রর। জয়কা তাঁর সটান প্রশ্ন, “কে ছবি তুলে দিল”? জয়ও এক মুহূর্তও দেরি না করে চটপট পাল্টা কমেন্টে লেখেন, “দীপিকা পাড়ুকোন”। একেই বলে বোধহয় সোশ্যাল ‘ব্যান্টার’। নেটিজেনরা হেসেই খুন। কেউ মনে করছেন ছবিটি হয়তো লোপা’রই তোলা। জয় কার্টেসি দেননি বলে তাঁর ওই ‘কটাক্ষ’-এর প্রশ্ন। আবার অনেকের মতে তথাকথিত স্ত্রীসুলভ আচরণই যেন স্পষ্ট গায়িকার ওই এক বাক্যের প্রশ্নে, স্বামীর ছবি কে তুলল? তবে ব্যান্টার যে নেটিজেনদের ব্যস্ত জীবনে জুগিয়েছে হাসির খোরাক, সে বলার অপেক্ষা রাখে না।

বছরভর নানাবিধ কাজের সঙ্গে যুক্ত থাকেন লোপামুদ্রা। কখনও রিয়ালিটি শোয়ে বিচারকের দায়িত্ব সামলান। কখনও বা বিভিন্ন সামাজিক কাজের সঙ্গে নিজেকে যুক্ত করেন। কয়েক মাসে আগে যেমন করোনা আক্রান্তদের পাশে নিজের মতো করে দাঁড়ানোর চেষ্টা করেছিলেন লোপামুদ্রা। আসলে করোনা আক্রান্তদের আইসোলেশনের ক্ষেত্রে অনেককেই একাকীত্ব ঘিরে ধরছিল। মন খারাপ হয়েছিল সর্বক্ষণ। তাঁদের সাহায্য করার জন্য চারণ ফাউন্ডেশন একটি উদ্যোগ নিয়েছিল। গল্প করে, গান শুনে, আড্ডা দিয়ে কোভিড রোগীর মন ভাল করার চেষ্টা করেছিলেন লোপামুদ্রা স্বয়ং। কোনও প্রবেশমূল্য ছাড়াই কোভিড আক্রান্তরা মন ভাল রাখার এই সুযোগ পেয়েছিলেন।

কেন এই উদ্যোগ? কীভাবে হয়েছিল গোটা পরিকল্পনা? সে প্রসঙ্গে TV9 বাংলাকে লোপামুদ্রা বলেছিলেন, “আসলে আমার মন খারাপ লাগছে খুব। মনে হচ্ছে, এই সময় কারও জন্য কিছু করতে পারছি না। বাড়িতে বসে আছি। ভয়ও পাচ্ছি। আর্থিক ভাবে সাহায্যের জায়গাতে এই মুহূর্তে আমরা কেউ নেই। আমি শ্রম দিয়ে সাহায্য করতে পারি। আর আমার শ্রমদান মানে, গান বাজনা করা। কোভিড আক্রান্তদের অনেকেরই শুনছি ডিপ্রেশন হচ্ছে। আমার সঙ্গে কথা বলে, গান শুনে যদি মন ভাল হয়, সে চেষ্টা করব।” অন্যদিকে ব্যস্ত জয় সরকারও। রয়েছে রিয়ালিটি শো’তে বিচার করার গুরুভার একই সঙ্গে রয়েছে ছবির ও অ্যালবামের নানা কাজ। তবে এ সবের মাঝেই স্বামী-স্ত্রী’র এই ব্যান্টার নেহাত মন্দ নয়, কী বলেন …?

আরও পড়ুন-Kriti Sanon: এ বার থেকে অমিতাভ বচ্চনের বাড়িতেই থাকবেন কৃতী শ্যানন