Kate Winslet: গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন ‘টাইটানিক’-এর রোজ়, পড়ে গিয়েছিলেন শুটিং করতে-করতে

Kate Winslet: সেই কেট শুটিংয়ে পড়ে গিয়ে আহত হয়েছিলেন দিন কয়েক আগে। খুব ব্যথা পেয়েছিলেন তিনি। তাঁকে তৎক্ষণাৎ হাসপাতালে ভর্তিও করতে হয়েছিল।

Kate Winslet: গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন 'টাইটানিক'-এর রোজ়, পড়ে গিয়েছিলেন শুটিং করতে-করতে
কেট উইন্সলেট।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Sep 19, 2022 | 7:54 PM

সম্প্রতি অনেক বড় ফাঁড়া গিয়েছে হলিউড অভিনেত্রী কেট উইন্সলেটের জীবনের উপর দিয়ে। একটি ঐতিহাসিক ও বাস্তবধর্মী ছবির শুটিং করতে ক্রোয়েশিয়ায় উড়ে গিয়েছিলেন কেট। আম বাঙালি এই কেটকে চেনেন ‘টাইটানিক’-এর রোজ় ডজ়ন হিসেবেই। সেই কেট শুটিংয়ে পড়ে গিয়ে আহত হয়েছিলেন দিন কয়েক আগে। খুব ব্যথা পেয়েছিলেন তিনি। তাঁকে তৎক্ষণাৎ হাসপাতালে ভর্তিও করতে হয়েছিল।

কোন ছবিতে কাজ করতে গিয়ে এমন বিপত্তি কেটের? 

ঐতিহাসিক গল্প নির্ভর সেই ছবির নাম ‘লি’। ‘লি’-এর শুটিং করতে ক্রোয়েশিয়ায় গিয়েছিলেন কেট। সেখানেই ঘটে যত বিপত্তি। দুর্ঘটনার পর কেটকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। শুটিং বন্ধ করতে হয় সঙ্গে-সঙ্গে। এখনও কেট সম্পূর্ণ সুস্থ নন। তবে তিনি এই সপ্তাহেই কাজে ফিরবেন বলে জানা গিয়েছে।

কেটের টিমের পক্ষ থেকে জানানো হয়েছে, “শুটিং করতে-করতে স্লিপ কেটে পড়ে যান কেট। কোনও বাড়াবাড়ি যাতে না হয়, তাই তাঁকে প্রোডাকশন থেকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থাও করা হয়। কেট এখন ভাল আছেন। এ সপ্তাহ থেকেই কাজে ফিরতে পারবেন তিনি।”

‘লি’ ছবির মুখ্য চরিত্রটি চিত্রগ্রাহক লি মিলারের। সেই চরিত্রেই অভিনয় করেছেন কেট। লি ছিলেন এমন এক মানুষ, যিনি বিশ্ব যুদ্ধ দ্বিতীয় কভার করেছিলেন সেই সময়।

এই খবরটিও পড়ুন

এছাড়াও, ‘অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার’-এ অভিনয় করেছেন উইন্সলেট। তাঁর সাম্প্রতিক কাজের মধ্যে রয়েছে ‘অ্যামোনাইট’, ‘ব্ল্যাক বার্ড’ এবং ‘দ্য মাউন্টেন বিটুইন আস’। যদিও কেট কিন্তু আজও বাঙালি দর্শকের কাছে কেট হলেন ‘টাইটানিক’ ছবির সেই রোজ়, যাঁর রূপের জৌলুস আজও আচ্ছন্ন করে রেখেছে সকলকে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla