Naga Chaitanya: গাড়ির পিছনে বসেই গোপন কাজ, ধরা পড়তেই শোচনীয় অবস্থা নাগা চৈতন্যের!

Bollywood: নাগা চৈতন্যকেই একবার পড়তে হয়েছিল চরম বিড়ম্বনায়।

Naga Chaitanya: গাড়ির পিছনে বসেই গোপন কাজ, ধরা পড়তেই শোচনীয় অবস্থা নাগা চৈতন্যের!
শোচনীয় অবস্থা নাগা চৈতন্যের!
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2022 | 6:45 AM

ঠোঁটের কোনে মিষ্টি হাসি, রোম্যান্টিক চরিত্রে সাবলীল… নাগা চৈতন্যকে এভাবেই দেখতে অভ্যস্ত তাঁর ভক্তরা। অথচ এই নাগা চৈতন্যকেই একবার পড়তে হয়েছিল চরম বিড়ম্বনায়। গাড়ির ব্যাকসিটে বসে তিনি মেতেছিলেন উদ্দাম রতিক্রিয়ায় আর তারপরেই যা হয়েছিল তা ভোলবার নয়। সম্প্রতি এই ঘটনার কথাই নিজ মুখেই শেয়ার করেছেন অভিনেতা।

নাগা জানিয়েছেন, বিশেষ মানুষের সঙ্গে গাড়ির ব্যাকসিটে বসেছিলেন তিনি। সেখানেই চলছিল তাঁর ঘনিষ্ঠতা। ঘটনাটি ঘটে হায়দরাবাদে। আচমকাই সেখানে পৌঁছে যায় পুলিশ।” কোনওরকম সেই অবস্থা থেকে নিজেকে মুক্ত করেন অভিনেতা। গত বছরই সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিচ্ছেদের কোথা ঘোষণা করেন নাগা। সামান্থা নাগার বিচ্ছেদ কেন হয়েছিল সেই কারণ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। তবে শোনা যায়, বিয়ের পর সামান্থার খোলামেলা পোশাক ও দৃশ্যে বেশ আপত্তি ছিল নাগা চৈতন্যের পরিবারের। আর পেশাগত জীবনে এই অযাচিত হস্তক্ষেপই নাকি সহ্য করতে পারেননি সামান্থা। সেই কারণে সম্পর্কে আসে তিক্ততা। সামান্থার নামে রটে বেশ কিছু ভুয়ো খবরও। সে সবের প্রতিবাদও করেছিলেন তিনি সে সময়। তবে বর্তমানে দুজনের পথ আলাদা।

সম্প্রতি ‘লাল সিং চাড্ডা’য় অভিনয় করেছেন নাগা চৈতন্য। ওই ছবির মধ্যে দিয়ে বলিউডে পা রেখেছেন তিনি। যদিও ছবি বিশেষ হিট করেনি। তবে খবর বলছে, আরও বেশ কিছু হিন্দি ছবির অফার তাঁর কাছে রয়েছে। অন্যদিকে সামান্থাও বলিউডে তাঁর জমি পোক্ত করতে তৎপর। তবে নাগার এই গোপন সত্য সামনে আসতেই অবাক ভক্তরা। এমনটাও করতে পারেন তিনি– যেন বিশ্বাসই হচ্ছে না তাঁদের।