Reunite-Vijay-Rashmika: অফস্ক্রিন প্রেমের গুঞ্জন নিয়ে বিজয়-রশ্মিকা আবার একসঙ্গে অনস্ক্রিনে

Reunite-Vijay-Rashmika: বিজয় দেবেরাকোন্ডা এবং রশ্মিকা মনদানাকে নিয়ে সম্পর্কের গুঞ্জন যদিও এই নিয়ে দুই অভিনেতা কখনই মুখ খোলেননি।

Reunite-Vijay-Rashmika: অফস্ক্রিন প্রেমের গুঞ্জন নিয়ে বিজয়-রশ্মিকা আবার একসঙ্গে অনস্ক্রিনে
বিজয়-রশ্মিকা রসয়ান পর্দায় ফিরছে
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jul 06, 2022 | 9:50 PM

দক্ষিণের সিনেমা পাড়ায় কান পাতলে শোনা যায় বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) এবং রশ্মিকা মনদানাকে (Rashmika Mandanna) নিয়ে সম্পর্কের গুঞ্জন যদিও এই নিয়ে দুই অভিনেতা কখনই মুখ খোলেননি। তবে অনস্ক্রিন তাঁদের জুটিকেও সকলেই পছন্দ করেন। এই মুহূর্তে দুইজনেই ব্যস্ত হিন্দি ছবিতে নিজেদের ডেবিউ নিয়ে। এর মাঝেই পাওয়া গিয়ে একটি খবর। যা শুনে দুইজনের অনুরাগীরাই বেজায় খুশি। আবার একসঙ্গে পাওয়া যাবে দুইজনকে। হ্যাঁ, ঠিকি পড়ছেন। আবার একসঙ্গে বিজয়-রশ্মিকা। পুরী জগন্নাথ পরিচালিত ‘জন মন গণ’ ছবিতে অভিনয় করছেন বিজয় দেবেরাকোন্ডার। ছবিটির প্রাক-প্রোডাকশনের কাজ দ্রুত গতিতে চলছে। ‘জন মন গণ’ ছবির শুটিং ৪ জুন মুম্বইয়ে শুরু হয়েছিল।

পূজা হেগড়ে ছবিতে বিজয়ের বিপরীতে প্রধান চরিত্রে অভিনয় করছেন। তিনি প্রথম দিন শুটিং ফ্লোরে পৌঁছোলে তাঁকে আন্তরিক অভ্যর্থনা জানানো হয়। সেই ছবি ইউনিটের তরফ থেকে দেওয়া হয় সোশ্যাল মিডিয়াতে। সূত্রের খবর বলছে পূজা তাঁর পারিশ্রমিক বাড়িয়ে ৫ কোটি করেছেন।

সাম্প্রতিক খবর অনুসারে, প্রযোজকরা ‘জন মন গণ’ ছবিতে একটি বিশেষ গানের পরিকল্পনা করছেন। আর তাঁরা ঠিক করেছেন সেই গানটিতে রশ্মিকা মান্দানাকে কাস্ট করা কথা। বলা হচ্ছে যে রশ্মিকার ‘পুষ্পা’ সারা ভারতে প্রচুর জনপ্রিয়তা পেয়েছে এবং অভিনেত্রী তাঁর চরিত্রের জন্য দর্শকের মনে জায়গা করতে সক্ষমও হয়েছেন। এটাই মূল কারণ যে রশ্মিকার আইটেম গানটি তাঁর সমস্ত ভক্তদের জন্য একটি বিশেষ ট্রিট হবে। ‘জন মন গণ’ সম্পর্কে জানা গিয়েছে ছবিটি একাধিক আন্তর্জাতিক লোকেশন জুড়ে শুটিং করা হবে। আর পাঁচটি ভাষায় সারা ভারতে ‘জন মন গণ’ ২০২৩ সালের অগস্টে বড় পর্দায় মুক্তি পাবে। বিজয় হিন্দি ছবি ‘লাইগার’-এ দিয়ে হিন্দি ছবিতে ডেবিউ করবেন। তাঁকে হিন্দি সিনেমায় নিয়ে আসছেন প্রযোজক করণ জোহর। অনন্যা পান্ডে তাঁর বিপরীতে নায়িকারূপে অভিনয় করছেন। ছবিতে বিজয়ের গোলাপ দিয়ে ‘নুড’ পোস্টার ইতিমধ্যেই ভাইরাল।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla