Sudipta and Debojyoti: পুজোর আগে একসঙ্গে কাজ দেবজ্যোতি ও সুদীপ্তার, আছে বড়সড় সারপ্রাইজ

ছবি পোস্ট করে সুদীপ্তা ক্যাপশনে লিখেছেন, "মিউজিক মায়েস্ত্রো দেবজ্যোতি মিশ্রর সঙ্গে কাজ করা সত্যিই খুব এক্সাইটিং ব্যাপার আমার কাছে।"

Sudipta and Debojyoti: পুজোর আগে একসঙ্গে কাজ দেবজ্যোতি ও সুদীপ্তার, আছে বড়সড় সারপ্রাইজ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2021 | 5:33 PM

সামনেই পুজো। আর কিছুদিন পরই ঢাকে পড়বে কাঠি। তার আগেই দুই তারকা মেতে ছিলেন এক শৈল্পিক কাজ। একজন সঙ্গীত শিল্পী দেবজ্যোতি মিশ্র। অন্যজন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। দেবজ্যোতির সঙ্গে কাজ করে বেশ আনন্দিত সুদীপ্তা। শেয়ার করেছেন বেশ কিছু ছবি। ছবিগুলিতে দেখা যাচ্ছে, গভীর আলোচনায় মগ্ন দুই তারকা।

 

ছবি পোস্ট করে সুদীপ্তা ক্যাপশনে লিখেছেন, “মিউজিক মায়েস্ত্রো দেবজ্যোতি মিশ্রর সঙ্গে কাজ করা সত্যিই খুব এক্সাইটিং ব্যাপার আমার কাছে। আড্ডা হোক, আলোচনা হোক, সামান্য কথা হোক কিংবা তাঁর কথা শোনা হোক, প্রত্যেকবার মনে হয় নতুন কিছু শিখছি। আমার ভাল লাগছে, যে ওঁর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। থ্যাঙ্ক ইউ দেবুদা। মিউজিক্যাল সম্পর্কে আরও অনেক কিছু জানাব আপনাদের…”

কিছুদিন আগেই সুদীপ্তার সাড়ে ৫ বছরের কন্যা শাহিদা নীরা ডাবিং করল বৌদ্ধায়ন মুখোপাধ্যায়ের সঙ্গে। ওয়াশিংটন ডি সি সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে সেরা শিশু শিল্পীর পুরস্কার জিতে নেয় সে। মেয়ের কাজ, নিজের কাজ – সব মিলিয়ে বেশ ব্যস্ততার মধ্যেই কাটছে সুদীপ্তার। TV9 বাংলা থেকে যোগাযোগ করা হলে সুদীপ্তা বলেন, “আমার বেশ ব্যস্ততার মধ্যেই দিন কাটছে। কাজ করছি। ক্লাস করাচ্ছি। এর মধ্যেই দেবজ্যোতিদার সঙ্গে কাজ করলাম। দারুণ একটা অভিজ্ঞতা হল আমার।”