Kiran Dutta: গভীর জলে ‘দ্য বং গাই’ কিরণ দত্ত, ইউটিউবার শেখালেন কাজে লাগার মতো কেরামতি

The Bong Guy: সুপারস্টারদেরও হার মানাতে পারেন বাঙালি ইউটিউবার কিরণ দত্ত। যে কাজই তিনি করেন না কেন, সেটাই ভাইরাল হয়ে যায়।

Kiran Dutta: গভীর জলে 'দ্য বং গাই' কিরণ দত্ত, ইউটিউবার শেখালেন কাজে লাগার মতো কেরামতি
কিরণ দত্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2022 | 8:50 AM

সুইমিং পুলে কেরামতি দেখালেন ‘দ্য বং গাই’। তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। সুপারস্টারদেরও হার মানাতে পারেন এই বাঙালি ইউটিউবার। যে কাজই তিনি করেন না কেন, সেটাই ভাইরাল হয়ে যায়। এবার তিনি ডুব দিলেন সুইমিং পুলের জলে। কেবল ডুব দিলেন না, জলের ভিতর দিয়ে সাঁতার কেটে অন্য দিকে চলে গেলেন এক নিঃশ্বাসে। অনুরাগীদের উদ্দেশে বললেন, “হ্যালো বন্ধুরা, আজ আমি তোমাদের শেখাব কীভাবে ডুব সাঁতার দিয়ে অনেক দূরে চলে যেতে হয়। এটা তোমাদের কাজে লাগতে পারে। তো আমরা শুরু করি…” এই বলে সাঁতা কাটা শুরু করেন কিরণ। তাঁকে খুঁজেও পাওয়া যায় না।

ইঞ্জিনিয়রিংয়ের মেধাবী ছাত্র কিরণ দত্ত বিখ্যাত হয়েছেন ‘দ্য বং গাই’ নামে। সেটি তাঁর ইউটিউব চ্যানেল। লাখ-লাখ সাবস্ক্রাইবার আছে কিরণের। ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। নানা বিধ ইউটিউব কনটেন্ট নিয়ে তিনি হাজির হন। কখন পুরনো বাংলা ছবি রোস্ট করেন, তো কখনও সমসাময়িক বিষয়বস্তু নিয়ে আলোচনা শুরু করে দেন। আর সবটাই করেন খুব মজার ছলে।

কেবল তাই নয় কিরণের জনপ্রিয়তা তাঁকে পৌঁছে দিয়েছেন রুপোলি পর্দার দুনিয়াতেও। তিনি অভিনয় করছেন ওয়েব সিরিজ়ে, বাংলা ছবিতে। পরিচালক পাভেলের ছবি ‘কলকাতা চলন্তিকা’-এ অভিনয় করেছেন কিরণ। ২৬ অগস্ট মুক্তি পাবে কিরণ অভিনীত সেই ছবি। ছবি অভিনয় করেছেন দিতিপ্রিয়া রায়ও। যে দিতিপ্রিয়ার ‘কলঙ্কিনী রাধা’ গান গাওয়াকে একসময় রোস্ট করেছিলেন কিরণ। তাঁর সঙ্গে একই ছবিতে অভিনয় করে দারুণ উচ্ছ্বসিত কিরণ। ছবিতে কিরণ ও দিতিপ্রিয়া ছাড়াও অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, ইশা সাহা, সৌরভ দাস, অনামিতা সাহা, অপরাজিতা আঢ্যরা।