চার ঘন্টার ছবি! নতুন ‘জাস্টিস লিগ’-এর ট্রেলারের শেষে আবির্ভাব ‘জোকার’-এর

'জাস্টিস লিগ'-এ বেন অ্যাফ্লেককে ‘ব্যাটম্যান’ চরিত্রে দেখা যাবে। এছাড়াও গ্যাল গ্যাডট থাকছেন ‘ওয়ান্ডার উওম্যান’ চরিত্রে। জেসন মোমোয়া (অ্যাকোয়াম্যান), এজরা মিলার (দ্য ফ্ল্যাশ) এবং রে ফিশার থাকছেন (সাইবর্গ)-এর চরিত্রে অভিনয় করছেন। ১৮ মার্চ, এইচবিও ম্যাক্স-এ রিলিজ হবে ‘জাস্টিস’ লিগ।

  • TV9 Bangla
  • Published On - 13:08 PM, 23 Feb 2021
চার ঘন্টার ছবি! নতুন 'জাস্টিস লিগ'-এর ট্রেলারের শেষে আবির্ভাব ‘জোকার’-এর
জাস্টিস লিগ।

চার ঘন্টার ছবি। এক ঘন্টা করে চার ভাগে ভাগ হয়েছে গোটা ছবি। পরিচালক জ্যা়াক স্নাইডার। ২ মিনিট ১৮ সেকেন্ডের ট্রেলার অনালাইনে প্রকাশ্যে আসার পর উন্মাদনা বাড়ছে।

২০১৭ সালে ট্রেলারের থিয়েট্রিক্যাল ভার্সানের থেকে একেবারে আলাদা এই নতুন প্রকাশিত ট্রেলার। ‘দ্য স্নাইডার কাট অফ জাস্টিস লিগ’কে অফিসিয়ালি বলা হচ্ছে জ্যা়ক স্নাইডার’স জাস্টিস লিগ।

ট্রেলারে রয়েছে বেশ কিছু নতুন সংযোজন। ‘জোকার’-এর চরিত্রে অভিনয় করছেন জারেড লেটো। ‘সুইসাইড স্কোয়াড’-এর সুপারভিলেন আবার ফিতে চলেছে পর্দায়। অন্যদিকে ব্যাটম্যানের চরিত্রে রয়েছেন বেন অ্যাফ্লেক। ট্রেলারের এক অংশে দেখা যাচ্ছে কালো স্যুট পরিহিত সুপারম্যানের মুখোমুখি হচ্ছে সুপারভিলেন ডার্কসিড।

 

 

স্নাইডার’স জাস্টিস লিগের প্রথম ট্রেলার প্রকাশ্যে আসার পর নেটিজেনের একের পর এক কমেন্ট পড়তে শুরু করছে কমেন্ট সেকশনে। কেউ লিখছেন, ‘সেরা ভ্যালেন্টাইন উপহার’ তো কেউ লিখছেন ‘গোটা কাস্ট এবং ক্র্যুদের দেখে খুব খুশি হয়েছি।’

‘জাস্টিস লিগ’ তৈরির সময়ে ব্যক্তিগত কারণে ছবির নির্মাণ থেকে সরে যান জ্যা়ক। নতুন পরিচালক জস হোয়েডন জায়গা করে নেন জ্যা়কের পরিবর্তে। তবে সূত্রের খবর ওয়ার্নার ব্রাদার্সের (প্রযোজনা সংস্থা) সঙ্গে সৃজনশীল পার্থক্যের কারণে সরে যান জ্যা়ক।

 

 

View this post on Instagram

 

A post shared by Gal Gadot (@gal_gadot)

 

‘জাস্টিস লিগ’-S বেন অ্যাফ্লেককে ‘ব্যাটম্যান’ চরিত্রে দেখা যাবে। এছাড়াও গ্যাল গ্যাডট থাকছেন ‘ওয়ান্ডার উওম্যান’ চরিত্রে। জেসন মোমোয়া (অ্যাকোয়াম্যান), এজরা মিলার (দ্য ফ্ল্যাশ) এবং রে ফিশার থাকছেন (সাইবর্গ)-এর চরিত্রে অভিনয় করছেন। ১৮ মার্চ, এইচবিও ম্যাক্স-এ রিলিজ হবে ‘জাস্টিস’ লিগ।

অন্যদিকে গ্যাল গ্যাডট একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন আজ তাঁর ইনস্টাগ্রামে। ছবিটি তুলে দিয়েছিলেন খোদ পরিচালক জ্যা়াক স্নাইডার, তেল আভিভ থেকে ৩০ ঘণ্টার পথ পাড়ি দিয়ে যে দিন গ্যাল ‘ব্য়াটম্য়ান ভার্সেস সুপারম্য়ান’-এর স্ক্রিন টেস্টের জন্য় লস অ্য়াঞ্জেলস পৌঁছেছিলেন।