জয়াকে ফোন করেন না অমিতাভ, বচ্চন পরিবারের এ কোন সত্যি ফাঁস করলেন নাতনি

Jaya Bachchan Secrets: বাঙালি অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য একবার বলেছিলেন, অমিতাভ নাকি এই সব ইলেকট্রনিক ডিভাইজ় তদারকি করার জন্য একটি ছেলেকে চাকরি দিয়েছেন। এত ফোন, এত ট্যাব, এত সিম কার্ড থাকা সত্ত্বেও নাকি স্ত্রী জয়াকে ফোন করেন না অমিতাভ। তাঁর ফোন এলেও ধরেন না তিনি।

জয়াকে ফোন করেন না অমিতাভ, বচ্চন পরিবারের এ কোন সত্যি ফাঁস করলেন নাতনি
জয়া-বচ্চন।
Follow Us:
| Updated on: Apr 17, 2024 | 1:12 PM

বউকে নাকি ভয়ানক ভয় পান অমিতাভ বচ্চন। বউ মানে অভিনেত্রী এবং রাজনীতি জয়া বচ্চনকে। ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে আসা বিভিন্ন প্রতিযোগীদের কাছে সেই কথা আকারে-ইঙ্গিতে ব্যক্ত করেছেন অমিতাভ। শো-এর ১০০০তম এপিসোডে অমিতাভের নাতনি নব্যা নভেলি নন্দা এসেছিলেন তাঁর মা, তথা অমিতাভের কন্যা শ্বেতার সঙ্গে। বিগ স্ক্রিনে ছিলেন জয়াও। তাঁরা এসেই কিছু বিষয় ফাঁস করেন বচ্চন পরিবারের। তখনই জানা যায় অমিতাভ নাকি জয়ার ফোন ধরেন না। উল্টে ফোনও করেন না।

অমিতাভ সোশ্যাল মিডিয়ায় ভীষণরকম অ্যাকটিভ। তাঁর ফেসবুক যাঁরা ফলো করেন, তাঁরা জানেন অমিতাভ নম্বর লিখে-লিখে পোস্ট করেন। এক্সেও (সাবেক টুইটার) তাই। তাঁর একাধিক ফোন আছে। রয়েছে একাধিক ট্যাবও। সেই সব ডিভাইজ় থেকে পরপর পোস্ট করতে থাকেন। শুটিংয়ে কিংবা অবসরে অমিতাভের নজর নাকি থাকে ট্যাব এবং ফোনেই। একাধিক সিম কার্ড আছে অমিতাভের। বাঙালি অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য একবার বলেছিলেন, অমিতাভ নাকি এই সব ইলেকট্রনিক ডিভাইজ় তদারকি করার জন্য একটি ছেলেকে চাকরি দিয়েছেন। এত ফোন, এত ট্যাব, এত সিম কার্ড থাকা সত্ত্বেও নাকি স্ত্রী জয়াকে ফোন করেন না অমিতাভ। তাঁর ফোন এলেও ধরেন না তিনি।

তাই নিয়ে রাগ করেছিলেন জয়া। অমিতাভকে উদ্দেশ্য় করে বলেছিলেন, “তুমি আমার ফোনটাই তো ধরো না।” ‘কৌন বনেগা ক্রোড়পতি’হট সিটে বসে ভ্য়াবাচ্যাকা খেয়ে গিয়েছিলেন অমিতাভ। অত্যাচার্য হয়ে গিয়ে বলেছিলেন, “জয়াজি, এ সব কী বলছেন আপনি…”