Howrah: কলেজ মোড়ে চায়ের দোকানে বাঁশ-রড দিয়ে তৃণমূল কর্মীদের মার, আক্রান্ত বিধায়কও, অভিযুক্ত CPM

TMC Worker Attacked: উত্তেজনার খবর পৌঁছয় বিধায়ক অরুনাভ সেনের কাছে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছন তিনি। অভিযোগ, বিধায়ক পৌঁছতেই দুষ্কৃতীরা তাঁকেও ঘিরে ধরে। লাঠি নিয়ে চড়াও হয় তাঁর উপর। বিধায়ককে বাঁচাতে যান তাঁর নিরাপত্তারক্ষী রাজকুমার মাঝি।

Howrah: কলেজ মোড়ে চায়ের দোকানে বাঁশ-রড দিয়ে তৃণমূল কর্মীদের মার, আক্রান্ত বিধায়কও, অভিযুক্ত CPM
বাগনানে আক্রান্ত বিধায়ক Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2024 | 8:56 AM

বাগনান: তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা শেষ করে ফেরার পথে উত্তেজনা। গণ্ডোগোল থামাতে গিয়ে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত বিধায়ক অরুনাভ সেন। বাদ গেলেন না তাঁর দেহরক্ষীও। রডের আঘাতে মাথা ফাটল তাঁর। বর্তমানে আইসিইউ-তে চিকিৎসাধীন তিনি। পাশাপাশি আক্রান্ত হয়েছেন প্রায় ১১ জন। ঘটনাটি ঘটেছে হাওড়ার বাগনান কলেজ মোড় এলাকায়। গোটা ঘটনার দায় তৃণমূল সিপিএম-র উপর ঠেললেও তারা অস্বীকার করেছে।

সোমবার হাওড়ার বাগনান থানার বাকসি এলাকায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা ছিল। জানা গিয়েছে, সেই সভা শেষ করে কলেজ মোড়ে একটি চায়ের দোকানে বেশ কয়েকজন তৃণমূল কর্মী চা খাচ্ছিলেন। চলছিল আড্ডাও। অভিযোগ, আচমকাই রড, লাঠি, চেন নিয়ে ওই তৃণমূল কর্মীদের উপর হামলা চালায় বেশ কয়েকজন দুষ্কৃতী।

উত্তেজনার খবর পৌঁছয় বিধায়ক অরুনাভ সেনের কাছে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছন তিনি। অভিযোগ, বিধায়ক পৌঁছতেই দুষ্কৃতীরা তাঁকেও ঘিরে ধরে। লাঠি নিয়ে চড়াও হয় তাঁর উপর। বিধায়ককে বাঁচাতে যান তাঁর নিরাপত্তারক্ষী রাজকুমার মাঝি। অভিযোগ, তাঁকে রড-বাঁশ দিয়ে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। রডের আঘাতে রাজকুমারবাবুর মাথা ফাটে। আঘাত লাগে চোখেও। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই ঘটনাস্থলে পৌঁছে যায় তৃণমূলের আরও লোকজন।

লোকজন জড়ো হতে দেখে পালিয়ে যায় দুষ্কৃতীরা। বিধায়ক অরুনাভ সেন দাবি করেছেন, এরা অভিযুক্তরা সকলেই সিপিএম করে। তিনি বলেন, “বাগনান কলেজ মোড়ে আমাদের কিছু ছেলে চা খাচ্ছিল। আচমকা সিপিএম আশ্রিত দুষ্কৃতীরা ওদের উপর হামলা করে। সিপিএম পঞ্চায়েত সদস্যের নেতৃত্বে এই হামলা হয়েছে। এই খবর পেয়ে আমি যখন ছুটে যাই আমাদের উপরও আক্রমণ করে। আমার দেহরক্ষীকে মারধর করে। ওর চোখে লেগেছে। আসলে সাধারণ মানুষের জনপ্লাবন দেখে ওরা ভয় পেয়েছে। সেই কারণে সাধারণ মানুষের উপর আক্রমণ করছে।”

এ দিকে, এই ঘটনায় আহত ১১। এদের মধ্যে কারোর হাত ভেঙে গিয়েছে। কারো মাথায় চোট লেগেছে, কারোর আবার শরীরে আঘাত লেগেছে। বাগনান হাসপাতালে এদের সকলের চিকিৎসা চলছে। অপরদিকে, বিধায়কের দেহ রক্ষীর মাথায় তিনটি সেলাই পড়েছে। অবস্থা গুরুতর। যার জেরে তাঁকে স্থানান্তরিত করা হয়েছে নার্সিংহোমে।