আবারও বিচ্ছেদ টলিপাড়ায়! দীর্ঘদিনের সম্পর্ক ভাঙল কোন জনপ্রিয় জুটির?

Tollywood Gossip: এই পুজো আলাদা ভাবেই কাটাবেন ওঁরা। ইনস্টাগ্রামেও একে অপরকে আর অনুসরণ করতে দেখা যাচ্ছে না তাঁদের। বসন্তের আগেই কেন ঝরে গেল পাতা? কী কারণে হল বিচ্ছেদ-- এ হেন হাজারও প্রশ্ন ওঁদের ভক্তদের মনে ভিড় করলেও নীরব থাকাই শ্রেয় বলে মনে করছেন ওঁরা।

আবারও বিচ্ছেদ টলিপাড়ায়! দীর্ঘদিনের সম্পর্ক ভাঙল কোন জনপ্রিয় জুটির?
প্রতীকী ছবি।
Follow Us:
| Updated on: Oct 05, 2024 | 6:01 PM

‘এটা গল্প হলেও পারত’, হতে পারত নিছক গুঞ্জন। তবে না, গল্প-গুঞ্জন কিছুই নয়। ঘোর সত্য! হ্যাঁ, সত্যিই বিচ্ছেদ হয়ে গিয়েছে টেলিপাড়ার জনপ্রিয় জুটি অভিষেক বসু ও সুরভী মল্লিকের। টিভিনাইন বাংলাকে এই খবর নিশ্চিত করেছে নায়কের ঘনিষ্ঠ সূত্রই। এ নিয়ে অভিষেককে প্রশ্ন করা হলে তিনি অবশ্য জানিয়েছেন, কোনও প্রকার মন্তব্য করতে চান না তিনি। তাই প্রেম ভাঙার কারণ সম্পর্কেও বিশদে জানা যায়নি। প্রায় তিন বছর ধরে অভিষেক ও সুরভী সম্পর্কে ছিলেন। ‘গঙ্গারাম’ ধারাবাহিকে অভিনয় করতে গিয়েই কাছে আসেন দু’জনে। শোনা গিয়েছিল খুব শীঘ্রই নাকি বিয়েও করবেন তাঁরা। তবে তার আগেই বিচ্ছেদের খবরে মন খারাপ ওঁদের ভক্তদের।

সুরভীর আগে দিয়া মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন অভিষেক। তিক্ততার সঙ্গেই বিচ্ছেদ হয়েছিল তাঁদের। এমনকি সুরভীকে নিয়ে বছর খানেক আগে এক পোস্টও করেছিলেন অভিষেক। তাতে লেখা ছিল, “কিছু মানুষ আছে যারা তোর আর আমার খারাপ চায়। তারা চায় যে আমরা যেন আলাদা হয়ে যাই। তারা চায় আমরা যেন অসুখী থাকি, তোর আর আমার ছবিতে অভিশাপ দিয়ে নিজেদের ভগবান মনে করে। তারা সবাই একদিন বুঝবে যে অন্যের খারাপ চাইলে নিজের ভাল হয় না।” এখানেই না থেমে আরও লিখেছিলেন অভিষেক। লিখেছিলেন, “আমার শিবজি আর তোর গণেশজি জানেন, জীবনে অনেক ভুল পেরিয়ে যাকে খুঁজছিলাম তাঁকে পেয়েছি। এই বিশ্ব আমাদের এক করেছে।” এত ভালবাসার পরেও কেন ছাড়াছাড়ি? উঠছে প্রশ্ন।

এই পুজো আলাদা ভাবেই কাটাবেন ওঁরা। ইনস্টাগ্রামেও একে অপরকে আর অনুসরণ করতে দেখা যাচ্ছে না তাঁদের। বসন্তের আগেই কেন ঝরে গেল পাতা? কী কারণে হল বিচ্ছেদ– এ হেন হাজারও প্রশ্ন ওঁদের ভক্তদের মনে ভিড় করলেও নীরব থাকাই শ্রেয় বলে মনে করছেন ওঁরা।