৫৬ বছর বয়সে আবার বাবা হচ্ছেন আরবাজ? হাতে মিষ্টি নিয়ে সুরা…

Arbaaz-Surah: দিব্যি সংসার করছেন তাঁরা। মাঝে মধ্যে ডিনার ডেটেও দেখা যায় তাঁদের। স্ত্রীর হাত ধরে আরবাজ এখন পোজ়ও দিয়ে থাকেন। তবে আরবাজ খানের পরিবারে কী এবার সুখবর? আবার বাবা হতে চলেছেন তিনি?

৫৬ বছর বয়সে আবার বাবা হচ্ছেন আরবাজ? হাতে মিষ্টি নিয়ে সুরা...
Follow Us:
| Updated on: Jul 03, 2024 | 5:35 PM

সুরহা খান– বলিউডের মেকআপ আর্টিস্ট। সম্প্রতি আরও এক পরিচয় তাঁর নামের পাশে যোগ হয়েছে। খান পরিবারের ‘বহু’ তিনি। স্বামী আরবাজ খান, সম্পর্কে সলমন খানের ছোট ভাই। সুরহা ও আরবাজের বিয়ের পর থেকেই তাঁদের নিয়ে চরম ট্রোল ঝড়। কারণ একটাই, স্ত্রী নয়, সুরহাকে নাকি আরবাজের মেয়ে মনে হচ্ছে, এমনটাই বলে বসলেন নেটিজেনদের একটা বড় অংশ। তবে সেই কটাক্ষ এখন অতীত। দিব্যি সংসার করছেন তাঁরা। মাঝে মধ্যে ডিনার ডেটেও দেখা যায় তাঁদের। স্ত্রীর হাত ধরে আরবাজ এখন পোজ়ও দিয়ে থাকেন। তবে আরবাজ খানের পরিবারে কী এবার সুখবর? আবার বাবা হতে চলেছেন তিনি? প্রথম পক্ষের স্ত্রী মালাইকা আরোরার একটি পুত্র সন্তান রয়েছে। সে অধিকাংশ সময় গ্যালাক্সি-তেই থাকে। এবার কি পরিবারে নতুন সদস্য আসতে চলেছে?

বিয়ে সেরে সারহাকে নিয়ে বিদেশে উড়ে গিয়েছিলেন আরবাজ। হানিমুন কাটিয়ে এই কিছুদিন আগেই দেশে ফিরেছেন তাঁরা। বিমানবন্দরে নামতেই ক্যামেরাবন্দি হন। সুরহা লাইমলাইট থেকে কিছুটা তফাতে থাকতেই পছন্দ করেন। অত ক্যামেরা দেখে সুরহার অসুবিধের কথা বুঝতে পেরে খানিক রেগেই যান আরবাজ। পাপারাৎজিদের খানিক কড়া ভাষাতেই সেখান থেকে চলে যেতে বলেন। তবে এখন তা অতীত। সম্প্রতি মিষ্টির দোকান থেকে বেরতে দেখা গেল তাঁদের। আর হাতে মিষ্টি দেখা মাত্রই পাপারাৎজিরা প্রশ্ন করে বসলেন, সুখবর আছে? না, এ প্রশ্নের কোনও উত্তরই মেলেনি। যদিও তাঁদের ক্লিনিং থেকে বেরতে দেখা যায়। তবে মুখে কুলুপ এঁটে আছেন জুটি।

‘এজ শেমিং’ অর্থাৎ বয়স নিয়ে কটাক্ষের মুখে একাধিকবার পড়েছেন আরবাজ। আরবাজের এই মুহূর্তে বয়স ৫৭ বছর। অন্যদিকে বলিউডে বিভিন্ন সূত্র জানাচ্ছে, সুরহার এই মুহূর্তে বয়স ৪১ বছর। অর্থাৎ আরবাজের থেকে প্রায় ১৫ বছরের ছোট তিনি। অতীতে কিন্তু এর থেকেও ছোট মেয়েকে ডেট করেছেন আরবাজ। মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর তিনি সম্পর্কে জড়ান মডেল জর্জিয়া আন্দ্রেয়ানির সঙ্গে। জর্জিয়া তাঁর থেকে প্রায় ২১ বছরের ছোট ছিলেন। কিছু মাস আগেই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। সুরহার সঙ্গে অল্পদিনের আলাপেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন আরবাজ। তাঁরা সুখে আছেন, ভাল আছেন, ট্রোলিংয়ে পাত্তা দিতে তাই নারাজ তাঁরা।