দেশে ফিরেই কঠোর সাধনা শুরু করবেন জাহ্নবী কাপুর, কীসের জন্য জানেন?

জাতীয় পুরস্কারপ্রাপ্ত মালায়ালাম ছবি ‘হেলেন’-এর রিমেকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন জাহ্নবী কাপুর। এই ছবিতে অভিনয় করা মুখের কথা নয়। শুধু অভিনয় নয়, শারীরিকভাবেও আলাদা করে প্রস্তুতি নিতে হবে।

দেশে ফিরেই কঠোর সাধনা শুরু করবেন জাহ্নবী কাপুর, কীসের জন্য জানেন?
জাহ্নবী কাপুর
Follow Us:
| Updated on: Mar 30, 2021 | 1:03 PM

জাহ্নবী কাপুর এখন দেশে নেই। ছুটি কাটাচ্ছেন আমেরিকায়। সঙ্গে দুই বোন, খুশি এবং অনশূলা। তবে দেশে ফিরেই গুরুদায়িত্ব জাহ্নবীর কাঁধে। এক কঠোর সাধনায় ডুব দিতে হবে তাঁকে। আলাদা করে প্রস্তুতি নিতে হবে। কিন্তু কেন? কীসের এই প্রস্তুতি?

দেশে ফিরেই নতুন ছবির জন্য প্রস্তুতি নেবেন জাহ্নবী। জাতীয় পুরস্কারপ্রাপ্ত মালায়ালাম ছবি ‘হেলেন’-এর রিমেকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি। ‘হেলেন’ বক্স অফিসে খুবই সাড়া ফেলেছিল। এই ছবিতে অভিনয় করা মুখের কথা নয়। শুধু অভিনয় নয়, শারীরিকভাবেও আলাদা করে প্রস্তুতি নিতে হবে। ছবির ‘হেলেন’ একজন সাদাসিদে মধ্যবিত্ত কর্মরতা মহিলা। তিনি একদিন সুপার মার্কেটের ফ্রিজারে আটকে পড়েন। জিরো ডিগ্রি তাপমাত্রার নীচে ফ্রিজারে আটকে পড়ে কীভাবে বেঁচে থাকার লড়াই চালালেন মেয়েটি,সেই নিয়েই ছবি ‘হেলেন’। এই ছবি আদ্যন্ত একটি ‘সারভাইভাল ড্রামা’। জিরো ডিগ্রি তাপমাত্রার নীচে ঘন্টার পর ঘন্টা ফ্রিজারে আটকা পড়ার অভিব্যক্তি ফুটিয়ে তোলা মোটেই সহজ কথা নয়। শুধু অভিব্যক্তি নয়, চেহারাতেও আনতে হবে অনেক পরিবর্তন।

View this post on Instagram

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

‘হেলেন’-এর প্রযোজক জাহ্নবীর বাবা বনি কাপুর। জাহ্নবী হেলেনের চরিত্রে কতটা ফুটিয়ে তুলতে পারবেন তা নিয়ে যথেষ্ট চিন্তায় বনি কাপুর। তিনি জানিয়েছেন এটা একটা যথেষ্ট চ্যালেঞ্জিং চরিত্র জাহ্নবীর জন্য। পান থেকে চুন খসলেই দর্শক তাঁকে বাতিল করে দেবেন। খুবই পরিশ্রম করতে হবে জাহ্নবীকে। জাহ্নবীও এই চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। দেশে ফিরেই প্রস্তুতি শুরু করবেন তিনি।

আরও পড়ুন :ফের শুটিং শুরু হচ্ছে অজয় দেবগণ অভিনীত ‘ময়দান’-এর

অরিজিনাল ‘হেলেন’-এর পরিচালক ছিলেন মথুকুট্টি জেভিয়ার। তবে হিন্দি রিমেক কে পরিচালনা করবেন তা জানাননি প্রযোজক। তবে শোনা যাচ্ছে এই ছবিতে জাহ্নবীর বিপরাতে অভিনয় করবেন রাজকুমার রাও। সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘রুহি’-তেও এই জুটি একসঙ্গে কাজ করেছেন।