টেলি পাড়ার নতুন জুটি, জিতু-সম্পূর্ণার ‘হয়তো তোমারই জন্য’

কেমন ভাবে এগোবে আদি এবং জাহ্নবীর সম্পর্ক তা জানতে চোখ রাখতে হবে টিভির পর্দায়।

টেলি পাড়ার নতুন জুটি, জিতু-সম্পূর্ণার ‘হয়তো তোমারই জন্য’
সম্পূর্ণা মন্ডল এবং জিতু কমল।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jan 26, 2021 | 1:43 PM

আদি শৌখিন ছেলে। মেয়েদের হার্টথ্রব। অহঙ্কারীও বটে। পেশায় আইনজীবী। হারতে রাজি নয়। অথচ এক মহিলা আইনজীবীর কাছেই হারতে হয় তাঁকে। ঠিক এই জায়গা থেকেই আদির গল্প শুরু। গল্প শুরু জাহ্নবীরও। গল্পের নাম ‘হয়তো তোমারই জন্য’।

আগামী ফেব্রুয়ারি থেকে এই নতুন গল্প অর্থাৎ নতুন ধারাবাহিক আকাশ আট চ্যানেলের পর্দায় দেখবেন দর্শক। আদির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা জিতু কমল (Jeetu Kamal)। জাহ্নবীর চরিত্রে রয়েছেন সম্পূর্ণা মন্ডল (Sampurna Mandal)। সেই অর্থে টেলি পাড়ায় এক নতুন জুটিরও জন্ম দিতে চলেছে আসন্ন এই ধারাবাহিক।

জিতুর কথায়, “আইনজীবীর চরিত্রে অভিনয়। আসলে ছেলেটির অহং বোধ প্রবল। কোনও মহিলার কাছে হারতে হবে, এটা ভাবতেই পারে না। সেই মহিলার কাছেই ওকে হারতে হয়। অন্য রকম কাজ। আশা করছি দর্শকের ভাল লাগবে।”

আরও পড়ুন, বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা’ শো? কেন এই সিদ্ধান্ত?

অন্যদিকে বাস্তবে দশম শ্রেণীর ছাত্রী সম্পূর্ণাকে এর আগে ‘করুণাময়ী রাণি রাসমণি’ বা ‘দুর্গা দুর্গেশ্বরী’র মতো ধারাবাহিকে অভিনয় করতে দেখেছেন দর্শক। আইনজীবীর চরিত্রে তাঁকে প্রথম দেখা যাবে। সম্পূর্ণা শেয়ার করলেন, “এর আগে সব ভক্তিমূলক চরিত্রে অভিনয় করেছি। এবার সেটা ব্রেক করে বোল্ড চরিত্র। তাছাড়া এর আগে আমার বয়সের চরিত্র করেছি সব সময়। আর এটাতে অভিনয় দিয়ে বয়স বোঝাতে হবে। সেটা আমার কাছে চ্যালেঞ্জ।”

আরও পড়ুন, ভিক্টোরিয়া পরিচ্ছন্ন করা নিয়ে উদ্যোক্তাদের অভিযুক্ত করলেন অভিনেত্রী-সাংসদ মিমি

চিত্রনাট্য অনুযায়ী, সম্পূর্ণার চরিত্রের নাম জাহ্নবী। যাঁকে কাছের মানুষেরা জয়ী বলে ডাকেন। মেয়েটির বাবা মাকে ছেড়ে চলে যান। কারণ জয়ীর মা তিন মেয়ের জন্ম দিয়েছেন। বাবা ছোটবেলায় ছেড়ে চলে যাওয়ার পর থেকেই জয়ীর স্বপ্ন সে আইনজীবী হবে, বাবাকে খুঁজে বের করে শাস্তি দেবে। মায়ের যোগ্য সম্মান ফিরিয়ে দেবে। বাবা ছেড়ে যাওয়ার পর থেকেই পুরুষদের পছন্দ করে না জয়ী। কোনও পুরুষকে বিশ্বাস করে না। জীবনের সেই বাঁকেই জয়ীর সঙ্গে দেখা হয় আদির। কেমন ভাবে এগোবে আদি এবং জাহ্নবীর সম্পর্ক তা জানতে চোখ রাখতে হবে টিভির পর্দায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla