বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা’ শো? কেন এই সিদ্ধান্ত?

আপাতত এই শো বন্ধ করে দেওয়ার বিষয়ে নাকি সিদ্ধান্ত চূড়ান্ত হয়ে গিয়েছে। ভবিষ্যতে আবার সুযোগ হলে এই শো নতুন করে শুরু করার কথাও ভাবনায় রয়েছে।

বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা’ শো? কেন এই সিদ্ধান্ত?
কপিল শর্মা।
Follow Us:
| Updated on: Jan 25, 2021 | 5:12 PM

‘দ্য কপিল শর্মা’ শো (Kapil Sharma)। গত কয়েক বছরে টেলিভিশনের জনপ্রিয় শোয়ের তালিকা প্রস্তুত করলে এই শোয়ের নাম অবশ্যই থাকবে। এত জনপ্রিয় শো নাকি এবার বন্ধের মুখে। অন্তত বলি অন্দরে তেমন জল্পনাই চলছে।

শোনা যাচ্ছে, আগামী ফেব্রুয়ারি থেকে বন্ধ হয়ে যেতে পারে কপিল শর্মার শো। বিভিন্ন বলিউডি ছবির প্রোমোশন করার জন্য এই শো-এ অতিথি হিসেবে আসতেন অভিনেতা, অভিনেত্রী, পরিচালকরা। সঞ্চালক কপিল শর্মার সঙ্গে অতিথিদের মজাদার কথোপকথন দেখতে ভালবাসতেন দর্শক। পাশাপাশি সেটে উপস্থিত দর্শকরা এই শো-য়ের অন্য আকর্ষণের কেন্দ্রে ছিলেন। করোনা পরিস্থিতিতে এই দুই ক্ষেত্রেই সমস্যা তৈরি হয়েছে।

আরও পড়ুন, ভিক্টোরিয়া পরিচ্ছন্ন করা নিয়ে উদ্যোক্তাদের অভিযুক্ত করলেন অভিনেত্রী-সাংসদ মিমি

করোনা পরিস্থিতির পর এখনও পর্যন্ত কোনও বড় বাজেটের ছবি মুক্তি পায়নি। সিনেমা হলে ৫০ শতাংশ দর্শকের অনুমতি দিয়েছে কেন্দ্রীয় সরকার। সে কারণেই বড় ছবি মুক্তির পরিকল্পনা করছেন না নির্মাতারা। ফলে কপিলের সেটে অতিথির সংখ্যা কমেছে। পাশাপাশি করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রাখাটা জরুরি। ফলে শুটিং সেটে লাইভ অডিয়েন্সেরও ব্যবস্থা করতে পারছেন না কর্তৃপক্ষ। ফলে এই শো তার পুরনো জৌলুস হারাচ্ছে বলে মনে হয়েছে নির্মাতাদের। যার প্রভাব পড়েছে টিআরপিতেও।

অন্যদিকে কপিলের স্ত্রী গিন্নি সন্তানসম্ভবা। খুব তাড়াতাড়িই কপিল-গিন্নির সংসারে আসতে চলেছে দ্বিতীয় সন্তান। সে কারণেই নাকি কিছুদিন কাজ থেকে বিরতি নেবেন। পরিবারের সঙ্গে ছুটি কাটাবেন কপিল। সে কারণেই আপাতত এই শো থেকে তিনি সরে আসতে চাইছেন বলে খবর।

আরও পড়ুন, প্রেগন্যান্সি পিরিয়ডে করিনার যোগাভ্যাস, শেয়ার করলেন ছবি

যদিও এ বিষয়ে এই শো-এর সঙ্গে যুক্ত কোনও ব্যক্তিই প্রকাশ্যে মুখ খোলেননি। কপিল নিজেও কিছু জানাননি। তবে আপাতত এই শো বন্ধ করে দেওয়ার বিষয়ে নাকি সিদ্ধান্ত চূড়ান্ত হয়ে গিয়েছে। ভবিষ্যতে আবার সুযোগ হলে এই শো নতুন করে শুরু করার কথাও ভাবনায় রয়েছে। সত্যিই এই শো বন্ধ হয়ে গেলে দর্শক মিস করবেন, এ কথা মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।