বিয়ে মানেনি পরিবার, তিন-তিনবার গর্ভপাতের করুণ কাহিনী ফাঁস সম্রাট-ময়নার

Tollywood Inside: যখন বিয়ে করেছিলেন, তখন তাঁদের বয়স অনেকটাই কম। বিয়ে মানেনি দুই পরিবারই। এক কামরার ছোট্ট ঘর। তাতেই সংসার করতেন দু'জনে। এমন সময়েই সন্তান আসার খবর পান তাঁরা।

বিয়ে মানেনি পরিবার, তিন-তিনবার গর্ভপাতের করুণ কাহিনী ফাঁস সম্রাট-ময়নার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2024 | 9:20 PM

টলিউডের জনপ্রিয় জুটি সম্রাট ও ময়না মুখোপাধ্যায়। দুই ছেলে নিয়ে এই মুহূর্তে তাঁদের সুখের সংসার। তবে জানেন কি, প্রথম দিকে চরম দুর্ভোগের মধ্যে পড়তে হয়েছিল এই জুটিকে। যা ঘটেছিল তা হয়তো আপনি কল্পনাও করতে পারবেন না। সেই দুঃসহ যন্ত্রণার কথা ওঁরা ফাঁস করেছিলেন এক রিয়ালিটি শো’য়ে এসে। জানিয়েছিলেন, একবার নয়, তিন বার গর্ভপাত করাতে হয় ময়নাকে। কী কারণে জানেন?

যখন বিয়ে করেছিলেন, তখন তাঁদের বয়স অনেকটাই কম। বিয়ে মানেনি দুই পরিবারই। এক কামরার ছোট্ট ঘর। তাতেই সংসার করতেন দু’জনে। এমন সময়েই সন্তান আসার খবর পান তাঁরা। কিন্তু অর্থনৈতিক অবস্তজা এমন ছিল যে সন্তান আনার মতো পরিস্থিতি ছিল না। সম্রাটের কথায়, “প্রথম বার যখন ও মা হতে চলে তখন আমাদের অর্থনৈতিক অবস্থা এমন ছিল যে বাচ্চা বড় করে তোলা আমাদের পক্ষে ছিল ভীষণ শক্ত এক কাজ। একটা ঘরে থাকছিলাম আমরা। বাধ্য হয়েই এই সিদ্ধান্ত নিই।”

চোখে জল নিয়ে ময়না বলেন, “”মনে হতো আমার জীবনে কি এটাই চলবে বারবার। নিজের সন্তান দেখতে পাব কি? কারণ আমি শুনেছিলাম বারবার এমনটা হলে হয়তো ভবিষ্যতে আমি নাও হতে পারি”। কিন্তু ওই যে চিরদিন কাহারও সমান নাহি যায়। তাঁদেরও যায়নি। দেখতে দেখতে সেই লড়াইয়ে জয়ী হয়েছেন তাঁরা। আজ তাঁরা আর্থিক দিক দিয়ে সচ্ছল। অভিনয়কে পেশা করে এগিয়ে গিয়েছেন দু’জনে। দুই সন্তান নিয়ে তাঁদের এখন সুখের সংসার।