Abir Chatterjee: প্রিয় স্টারদের জীবনযাপন অন্ধের মতো ফলো করার প্রয়োজন নেই, কেন বললেন আবির

Fitness Tips: হইচই স্টুডিওর হাত ধরেই পর্দায় আসছেন গোয়েন্দা দীপক। স্বপনকুমারের লেখা ‘বাদামী হায়েনার কবলে’ গল্প অবলম্বনে এই ছবি পরিচালনা করছেন দেবালয় ভট্টাচার্য।

Abir Chatterjee: প্রিয় স্টারদের জীবনযাপন অন্ধের মতো ফলো করার প্রয়োজন নেই, কেন বললেন আবির
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2023 | 1:45 PM

স্টারদের ভক্তদের সংখ্যা নেহাতই কম হয় না। সাধারণ মানুষ অধিকাংশ সময়ই চেষ্টা করে থাকেন, স্টারজের অনুকরণ করতে। তাঁরা কী পরছেন, কী খানচ্ছেন, কীভাবে চলছেন, সবটাই নকল করলেই যেন তাঁদের মতো দেখতে, কিংবা তাঁদের মতো হয়ে যাওয়া সম্ভব। আদপে যে তা নয়, এবার সাফ জানিয়ে দিলেন আবির চট্টোপাধ্যায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে বলতে শোনা যায়, স্টারদের অনুকরণ করলেই তাঁদের মতো ফিট হওয়া যায় না। কারণ প্রতিটা মানুষের দেহের গঠান আলাদা। শরীরের চাহিদা আলাদা। তাঁদের শরীরের সমস্যা আলাদা। তাই প্রত্যেকের ক্ষেত্রে ডায়েট আলাদা, শরীরের সমস্যা আলাদা হওয়ার কারণে তাঁদের চাহিদাও আলাদা। তাই প্রিয় স্টার যা খাচ্ছেন, তাই খেয়ে আপনি ফিট নাও থাকতে পারেন। তাই অন্ধের মতো স্টারদের লাইফস্টাইল অনুসরণ করার কোনও মানেই হয় না বলে সাফ জানিয়ে দেন অভিনেতা।

প্রসঙ্গত, আবির চট্টোপাধ্যায় এখন তাঁর আগামী ছবির কাজ নিয়ে ব্যস্ত। এবার তিনি টলিউডের নয়া গোয়েন্দা। তাঁর কথায় ৮-৮০ সকলেই একবাক্যে সোনাদাকে গ্রহণ করেছেন। এবার দীপকের পালা।  ফেলুদা, ব্যোমকেশ, কিরীটি ছেড়ে এবার রহস্যভেদের মঞ্চে দীপক চ্যাটার্জি। গোয়েন্দা দীপক। প্রথমবার বড়পর্দায় আসতে চলেছে স্বপনকুমারের গোয়েন্দা চরিত্র দীপক। সিরিজ ছেড়ে বেরিয়ে ভবিষ্যতে পূর্ণ দৈর্ঘ্যের ছবি তৈরি করতে চায় হইচই এবং পথ চলা শুরু হতে না হতেই নতুন কাজ।

হইচই স্টুডিওর হাত ধরেই পর্দায় আসছেন গোয়েন্দা দীপক। স্বপনকুমারের লেখা ‘বাদামী হায়েনার কবলে’ গল্প অবলম্বনে এই ছবি পরিচালনা করছেন দেবালয় ভট্টাচার্য। ছবিতে দীপক চ্যাটার্জির ভূমিকায় অভিনয় করবেন আবীর চট্টোপাধ্যায়। ব্যোমকেশের লুক ছেড়ে এবার নতুনভাবে দেখা যাবে তাকে। আবার জানা গিয়েছে এই কাহিনিতে স্বপনকুমার নিজেও রয়েছেন, আর সেই খোদ লেখকের ভূমিকায় অভিনয় করবেন পরাণ বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি এই ছবির শুভ মহরৎ হয়ে গেল।