Sushmita Sen: ‘আরিয়া’র তৃতীয় সিজ়নের প্রস্তুতি, সুস্মিতা বলেছেন বলিউডে কাজ পাওয়া কঠিন

Aarya-Sushmita: মূল ধারার বাণিজ্যিক ছবি থেকে বহুদিনই মুখ ফিরিয়ে নিয়েছেন সুস্মিতা। ১০ বছর কেটে গিয়েছে।

Sushmita Sen: 'আরিয়া'র তৃতীয় সিজ়নের প্রস্তুতি, সুস্মিতা বলেছেন বলিউডে কাজ পাওয়া কঠিন
সুস্মিতা সেন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2022 | 10:55 AM

তাঁর হাসিতে ঘায়েল কাশ্মীর থেকে কন্যাকুমারী। ভারতের প্রথম নারী যিনি আন্তর্জাতিক মঞ্চে ভারতকে পাইয়ে দিয়েছিলেন সেরা সুন্দরীর খেতাব। তিনি সুস্মিতা সেন। ১৯৯৪ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সেরার মুকুট উঠেছিল তাঁর মাথাকেই। তারপর ছবিতে অভিনয়। নিজের শর্তে জীবন কাটিয়েছেন। কখনওই অন্যের দ্বারা চালিত হননি সুস্মিতা। দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে তিনিও কাটিয়ে দিয়েছেন দুই দশক। প্রচুর হিট ছবি উপহার দিয়েছেন দর্শককে।

তবে মূল ধারার বাণিজ্যিক ছবি থেকে বহুদিনই মুখ ফিরিয়ে নিয়েছেন সুস্মিতা। ১০ বছর কেটে গিয়েছে। বাণিজ্যিক ছবির জগতে তাঁর লম্বা বিরতি প্রসঙ্গে খোলাখুলি কথা বলেছেন সুস্মিতা। কামব্যাকের পরেও তিনি কাজ পাচ্ছেন না বলে দাবি করেছেন।

জনপ্রিয় ওয়েব সিরিজ় ‘আরিয়া’তে অভিনয় করেছিলেন সুস্মিতা সেন। সিরিজ়ের পরিচালক ছিলেন আর মধবনী। সম্প্রতি এক সাক্ষাৎকারে সুস্মিতা বলেছেন, “আমি যা চাই মেইনস্ট্রিম সিনেমা আমাকে সেটা দিতে পারে না। পর্দার বয়স ও বাস্তব জীবনের বয়স নিয়ে আগে থেকেই ভাবনা স্থির হয়ে যায়। ১০ বছর আমি কোনও কাজ করিনি। আমি জানি না মানুষ কী ভাবেন। তবে অনেক আগে থেকেই নিজেকে সরিয়ে নিয়েছিলাম। মানুষের সঙ্গে আমার নেটওয়ার্ক ভাল না। নিজের জন্যেও কাজ করি না।”

বিশ্ব সুন্দরী হওয়ার পর কন্যা রেনে ও আলিশাকে দত্তক নিয়েছিলেন সুস্মিতা। মন দিয়ে তাঁদের মানুষ করছেন। সুস্মিতা অভিনীত ‘আরিয়া’ দারুণ প্রতিক্রিয়া পেয়েছিল। অনুরাগীদের দারুণ ভাল লেগেছিল সুস্মিতার পারফরম্যান্স। সিরিজ়ের তৃতীয় সিজ়নের জন্য নিজেকে তৈরি করছেন অভিনেত্রী।

আরও পড়ুন: Ranu Mondal: ‘সবাই যা বলবে, করতে হবে… আমার কিছু ভাল লাগে না’, শহরে এসে কেন বললেন রানু মণ্ডল ?

আরও পড়ুন: Guess the actor: মায়ের কোলে ছোট্ট মেয়েটি কে? আপনারা সকলেই তাঁকে চেনেন…

আরও পড়ুন: Mrinal Sen: শতবর্ষে মৃণাল সেনকে শ্রদ্ধার্ঘ্য, কৌশিকের নতুন ছবি ‘পালান’, অভিনয়ে অঞ্জন-মমতা