Rakhi Sawant: শাহরুখের ছবিতে কাজের সুযোগ, ফিগার সুন্দর করতে কোন কঠিন চ্যালেঞ্জের মুখে রাখি

Gossip: বলিউডে প্রথম সারির নায়িকাদের মধ্যে জায়গা করে নিতে চেয়েছিলেন তিনি। কিন্ত তা আর হওয়া হয়নি।

Rakhi Sawant: শাহরুখের ছবিতে কাজের সুযোগ, ফিগার সুন্দর করতে কোন কঠিন চ্যালেঞ্জের মুখে রাখি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 7:51 AM

বলিউডে একটা কাজের সুযোগের জন্য প্রতিটা মুহূর্তে পলক গুনে চলেছেন যাঁরা, তাঁদের মধ্যে কারুর যদি হঠাৎই ভাগ্যে শিঁকে ছিঁড়ে যায়! রাতারাতি আসে ছবির প্রস্তাব! তাও আবার শাহরুখের ছবিতে! তবে বলাই বাহুল্য এটা তাঁর কাছে লটারি। ঠিক তেমনটাই ঘটেছিল রাখি সাওয়ান্তের সঙ্গে। বলিউডে একটা ব্রেকের অপেক্ষায় দিনগুনছিলেন তিনি। এমনই সময় আসে তাঁর আগামী ছবির প্রস্তাব। ছবির নাম ম্যায় হু না। শাহরুখ খান যে ছবির নায়ক। শোনা মাত্রই চমকে গিয়েছিলেন রাখি। বলিউডে এর থেকে ভাল শুরু আর কিই বা হতে পারে। রাখি সাওয়ান্ত বরাবরই নিজের জীবনের নানা অধ্যায় নিয়ে কথা বলে থাকে। তেমন কোনও রাখ ঢাক ছাড়াই তিনি সমস্তটাই উগরে দেন।

বর্তমানে বিগ বস ১৫-র দৌলতে তিনি আবারও লাইম লাইটে। ঠোঁট কাটা ড্রামা কুইন একটা সময় চেয়েছিলেন বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে। ভাল কিছু ছবি করার ইচ্ছে ছিল তাঁর। আর সেই স্বপ্ন পূরণের পথে পথম সুযোগই এসেছিল শাহরুখ খানের সঙ্গে ছবি করার। ছবিতে পাঠ ছিল ছোট্ট। মিনির চরিত্রে দেখা যায় তাঁকে। সেই চরিত্রে অভিনয় করতে গিয়েই বড় চ্যালেঞ্জ নিয়েছিলেন তিনি। ছবিতে হিরোইন যখন সুস্মিতা সেন, তখন ফিগার নিয়ে যে একটু বেশি সচেতন হতে হবে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

তাই তিনি সেই সময় ফিগার ধরে রাখতে কেবলমাত্র একবাটি ডাল খেতেন। তা দিয়েই শরীরের মেদ কমানোর চেষ্টা করেছিলেন তিনি। তবে কোথাও গিয়ে যেন রাখির সেই স্বপ্ন অধরাই থেকে যায়। বলিউডে প্রথম সারির নায়িকাদের মধ্যে জায়গা করে নিতে চেয়েছিলেন তিনি। কিন্ত তা আর হওয়া হয়নি। তবে তাঁর মন্তব্য থেকে শুরু করে নানা মজার কখনও আবার বিতর্কিত কাণ্ডের জন্য খবরের শিরোনামে বা চর্চায় নাম থেকেই যায়।

আরও পড়ুন- Rukmini Maitra: জাহ্নবী ও রুক্মিনীর জীবনে আক্ষেপ একই, চোখের জলে যে স্মৃতি ফিরে আসে বারবার

আরও পড়ুন- Samantha Prabhu: তিন মিনিটের জন্য ৫ কোটি! নোরাকে কড়া টক্কর দিয়ে পুষ্পায় জায়গা করেছিলেন সামান্থা

আরও পড়ুন- Shilpa Shetty: হীরের আংটির টোপ, লোভ সামলাতে না পেরেই তড়িঘড়ি জীবনের বড় সিদ্ধান্ত নিয়েছিলেন শিল্পা