সলমনের ব্যক্তিগত মুহূর্ত অজান্তেই ক্যামেরা-বন্দি! এমন কাণ্ড ঘটাল কে?

Salman Khan: কিছু দিন আগেই জামনগর থেকে ভোজ খেয়ে ফিরেছেন সলমন। অম্বানী পরিবারের ছোট ছেলে অনন্ত অম্বানীর প্রাক বিবাহ অনুষ্ঠানে তিনি হাজির হয়েছিলেন। সঙ্গে ছিলেন আরও দুই খান-- আমির ও সলমন।

সলমনের ব্যক্তিগত মুহূর্ত অজান্তেই ক্যামেরা-বন্দি! এমন কাণ্ড ঘটাল কে?
সলমন
Follow Us:
| Updated on: Mar 10, 2024 | 9:14 PM

রেগে গেল সলমন খানের অবস্থা যে কী হতে পারে সে ইন্ডাস্ট্রির অনেকেরই জানা। ভাইজান হয়ে যান অগ্নিশর্মা। সেই ভাইজানই এবার তেলেবেগুনে জ্বলে উঠলেন। তাঁকে না জানিয়েই তাঁর ব্যক্তিগত মুহূর্তে ছবি নাকি করা হচ্ছে ক্যামেরা-বন্দি! বুঝতে পেরেই চিৎকার তাঁর? কাজটি করেছেন তাঁরই এক অত্যুৎসাহী ভক্ত। বিমানবন্দর থেকে বের হয়ে পার্কিং লটের দিকে যাচ্ছিলেন ভাইজান। সেখানেই এক ব্যক্তি দূর থেকে ভিডিয়ো করতে শুরু করেন তাঁর। বেশ কিছুক্ষণ পর তা নজরে আসে সলমনের। আর তৎক্ষণাৎ রেগে যান সলমন। চিৎকার করে, হাত নাড়িয়ে ওই ব্যক্তিকে বলতে থাকেন, ‘ফোন বন্ধু করুন। বন্ধ করুন ফোন।” ভুল বুঝতে পারেন সেই ভক্তও। কালবিলম্ব না করে ফোন বন্ধ করে দেন তিনি। ভাইজানের রাগ বলে কথা! অতীতেও না বলে ভিডিয়ো করায় মারাত্মক রেগে গিয়েছিলেন ভাইজান। একবার এক ভক্তের ফোন ছুড়েও ফেলে দেন। এবারেও ওই একই ঘটনা।

কিছু দিন আগেই জামনগর থেকে ভোজ খেয়ে ফিরেছেন সলমন। অম্বানী পরিবারের ছোট ছেলে অনন্ত অম্বানীর প্রাক বিবাহ অনুষ্ঠানে তিনি হাজির হয়েছিলেন। সঙ্গে ছিলেন আরও দুই খান– আমির ও সলমন। একসঙ্গে পারফর্ম করতেও দেখা যায় তাঁদেরকে। ওই অনুষ্ঠানে নাচ করতে এক টাকাও নেননি সলমনসহ বাকি দুই খান। শুধুমাত্র সম্পর্কের খাতিরেই হন উপস্থিত, বেশ কিছু সূত্রের দাবি তেমনটাই। ‘নাটু নাটু’ গানের সঙ্গে নাচতে দেখা যায় তাঁকে। তবে আইকনিক ফুটস্টেপ নয়, বরং ‘জিনে কে হ্যায় চারদিন’ গানের সেই তোয়ালে স্টেপেই মঞ্চে বাজিমাত করেন সলমন।

দেখে নিন সলমনকে না বলে ভক্তের করা সেই ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Amol Bilari (@amolbilari)