‘সম্মতি ছাড়াই বাড়ানো হয়েছিল আমার স্তনের আকার’, রহস্য ফাঁস করলেন অভিনেত্রী

সার্জারির পর যখন শ্যারন স্টোনের ব্যান্ডেজ খোলা হয়, তখন তিনি অনুভব করেন কাপ সাইজের চেয়ে বড় হয়ে গিয়েছে তাঁর স্তন।

‘সম্মতি ছাড়াই বাড়ানো হয়েছিল আমার স্তনের আকার’, রহস্য ফাঁস করলেন অভিনেত্রী
শ্যারন স্টোন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2021 | 6:38 PM

হলিউড অভিনেত্রী শ্যারন স্টোনের একটি বক্তব্য আলোড়ন ফেলে দিল বিনোদন মহলে। তিনি জানিয়েছেন, তাঁর সম্মতি ছাড়াই এক চিকিৎসক তার স্তনের আকার বাড়িয়েছিলেন। ২০০১ সালে ‘ক্যাসিনো’ স্টার শ্যারনের ‘বিনাইন টিউমার’-এর সার্জারি হয়। সার্জারি শেষে জ্ঞানে ফিরে আসার পর স্তম্ভিত হয়ে যান শ্যারন। তিনি লক্ষ্য় করেন, তাঁর স্তন ‘ফুল কাপ সাইজ’-এর আকারে বড় হয়ে গিয়েছে। ‘পিপল্’ ম্য়াগাজ়িনে প্রকাশিত খবর অনুযায়ী, ৬৩ বছরের স্টোন তাঁর আত্মজীবনী ‘দ্য় বিউটি অফ লিভিং টোয়াইস’-এ এ কথা লিখেছেন।

আরও পড়ুন পছন্দ বদলায়নি ‘ইন্ডাস্ট্রি’র, কার সঙ্গে মিলে যায় সেই রং?   

স্টোন তাঁর আত্মজীবনীতে লিখেছেন, “যখন ব্যান্ডেজ খোলা হয়, আমি অনুভব করি কাপ সাইজ়ের থেকে বড় হয়ে গিয়েছে আমার স্তন।” তিনি আরও লিখেলেন, “যিনি চিকিৎসক ছিলেন, তিনি বলেছিলেন, ‘আপনার নিতম্বের আকারের সঙ্গে স্তনের আকার সামঞ্জস্য় ভাল লাগবে।’ যখন তিনি এই বিষয়টি নিয়ে চিকিৎসরের মুখোমুখি হয়েছিলেন, তখন তিনি (চিকিৎসক) ভেবেছিলেন, যে তাঁকে (শ্যারন) আরও বড় স্তনে দেখতে আরও ভাল লাগবে।

View this post on Instagram

A post shared by Sharon Stone (@sharonstone)

‘বেসিক ইন্সটিঙ্কট’ অভিনেত্রী শ্য়ারন জানিয়েছেন, চিকিৎসক তাঁর সম্মতি ছাড়াই তাঁর দেহে পরিবর্তন করেছিলেন।

৬৩ বছরের শ্য়ারন সম্প্রতি প্রকাশ করেছেন যে, তাঁকে একজন সহশিল্পীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার কথা বলা হয়েছিল এবং ‘বেসিক ইন্সটিঙ্কট’-এর একটি শট সম্পর্কে বিভ্রান্তও করা হয়েছিল। স্টোনের কোনও ধারণা ছিল না যে ফিল্মের বিখ্যাত  ‘আনক্রসড-পায়ের দৃশ্য’-এ তাঁর যৌনাঙ্গ ‘এক্সপোজ়’ করা হবে।

View this post on Instagram

A post shared by Sharon Stone (@sharonstone)