স্ত্রীর সঙ্গে জিয়াগঞ্জের ভোটকেন্দ্রে পৌঁছতেই কী ঘটল অরিজিতের সঙ্গে?

Arijit Singh: নিজের রাজনৈতিক পছন্দ সম্পর্কে কোনওদিনই প্রকাশ্যে মন্তব্য করতে দেখা যায়নি তাঁকে। কোনও রাজনৈতিক দলের সঙ্গে প্রত্যক্ষ ভাবে যোগ নেই তাঁর। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে 'গেরুয়া' গেয়েছিলেন তিনি। তা নিয়ে কম বিতর্ক হয়নি।

স্ত্রীর সঙ্গে জিয়াগঞ্জের ভোটকেন্দ্রে পৌঁছতেই কী ঘটল অরিজিতের সঙ্গে?
ভোটকেন্দ্রে অরিজিৎ।
Follow Us:
| Updated on: May 07, 2024 | 7:19 PM

গণতান্ত্রিক অধিকার থেকে নিজেকে কখনওই বঞ্চিত করেন না অরিজিৎ সিং। যতই বিদেশে কনসার্ট থাকুক না কেন, বিশেষ দিনে তিনি পালন করেছেন দায়িত্ববান নাগরিকের কর্তব্য। জিয়াগঞ্জে নিজের ভোটকেন্দ্রে ভোট দিতে গিয়েছিলেন অরিজিৎ। সঙ্গে ছিলেন স্ত্রী কোয়েল। কিন্তু ভোটকেন্দ্রে পৌঁছতেই এ কী কাণ্ড! কী ঘটল তাঁর সঙ্গে জানেন? অরিজিৎ যে ভোট দিতে আসছেন সে খবর আগেই পেয়েছিলেন স্থানীয়রা। খবর পাওয়া মাত্রই পৌঁছে যান তাঁরা। ভোটকেন্দ্রে যাওয়া মাত্রই সস্ত্রীক অরিজিৎকে ছেঁকে ধরেন তাঁরা। কার্যত বিরক্ত হয়ে যান সঙ্গীতশিল্পী।

যদিও সেই বাধা সরিয়ে কোনওক্রমে ইভিএমের সামনে এসে পৌঁছন তিনি। নির্বিঘ্নে ভোট দিতে সক্ষম হন গায়ক। এমনকি বেরিয়ে এসে হাতে কালির ছোপও তুলে ধরেন সকলের সামনে।

মাটির কাছাকাছি থাকতেই পছন্দ করেন অরিজিৎ। স্ত্রীকে নিয়ে স্কুটি চড়েই ভোট দিতে গিয়েছিলেন তিনি। একেবারেই সাদামাঠা পোশাকে ফ্রেমবন্দি হল আন্তর্জাতিক মানের এই গায়ক। যদিও নিজের রাজনৈতিক পছন্দ সম্পর্কে কোনওদিনই প্রকাশ্যে মন্তব্য করতে দেখা যায়নি তাঁকে। কোনও রাজনৈতিক দলের সঙ্গে প্রত্যক্ষ ভাবে যোগ নেই তাঁর। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে ‘গেরুয়া’ গেয়েছিলেন তিনি। তা নিয়ে কম বিতর্ক হয়নি।