ICSE-তে ৯৫%, ISC-তে তার চেয়েও বেশি নম্বর শ্রীলেখার মেয়ের! কত?

Sreelekha Mitra: ২০১৩ সালে স্বামী শিলাদিত্য সান্যালের সঙ্গে বিচ্ছেদ হয় ঐশীর। তবে মেয়েকে কো-প্যারেন্টিং করছেন তাঁরা। খরচও দু'জনেরই।  অভূতপূর্ব সাফল্যের পর বাবা ও মা দু'জনের সঙ্গেই সেলিব্রেশনে মেতেছেন ঐশী।

ICSE-তে ৯৫%, ISC-তে তার চেয়েও বেশি নম্বর শ্রীলেখার মেয়ের! কত?
ISC-তে তার চেয়েও বেশি নম্বর শ্রীলেখার মেয়ের! কত?
Follow Us:
| Updated on: May 07, 2024 | 5:20 PM

শ্রীলেখা মিত্র আগেই দিয়েছিলেন সতর্কবার্তা। জানিয়েছিলেন, তাঁকে নিয়ে প্রচার হলে হোক, তবে মেয়ে মাইয়া ওরফে ঐশী চান না তাঁকে নিয়ে আলোচনা হোক। সেই কারণেই মেয়ের উচ্চমাধ্যমিক (ISC)-র দুর্দান্ত ফলাফলের কথা জানালেও মার্কশিট সামনে আনেননি। কিন্তু ভাল খবর কি আর চেপে রাখা যায়? সামনে এল ঐশীর পরীক্ষার ফলাফল।

মডার্ন হাই স্কুলের ছাত্রী ঐশী। তিনটি বিষয়ে ৯৮ শতাংশ নম্বর পেয়েছেন তিনি। এরই পাশাপাশি বাংলাতেও দারুণ ফল করেছেন। পেয়েছেন ৯৮। মেয়ের ফলাফলে দারুণ খুশী মা। টিভিনাইন বাংলাকে বলছিলেন, “এত নম্বর ওর বাবা-মাও পায়নি। মেয়ের নম্বর বলতে পারব না। জানলে আমার উপর খুব চোটপাট করবে। আসলে ও না কিছুতেই প্রচারে আসতে চায় না। ছোট থেকেই মাইয়া একদম অন্যরকম। পড়াশোনা করতে ভীষণ ভালবাসে।” মেয়ের ইচ্ছে রয়েছে ডাবক মেজর করার। সাইকোলজি ও থিয়েটার নিয়েই পড়তে চায় সে। এত ভাল রেজাল্ট, খুশি হয়ে কী উপহার দিচ্ছেন মেয়েকে? বললেন, “ও তো কিছুই চায় না। তবে ওর ফোনটা কিছু দিন ধরেই খারাপ হয়ে আছে। ভাবছি একটা ভাল ফোন কিনে দেব ওকে। ও খুব খুশি হবে।”

২০১৩ সালে স্বামী শিলাদিত্য সান্যালের সঙ্গে বিচ্ছেদ হয় ঐশীর। তবে মেয়েকে কো-প্যারেন্টিং করছেন তাঁরা। খরচও দু’জনেরই।  অভূতপূর্ব সাফল্যের পর বাবা ও মা দু’জনের সঙ্গেই সেলিব্রেশনে মেতেছেন ঐশী। শ্রীলেখাকেও প্রতিমুহূর্তে আগলে রাখে সে। মা ঠোঁটকাটা, কোথায় কী বলতে হবে সে বিষয়েও মেয়ের কড়া নিয়ন্ত্রণ, হাসতে হাসতে বলছিলেন শ্রীলেখা।