অমিতাভের দুই নাতনির মধ্যে ঝগড়া? নভ্যা-আরাধ্যার এ কেমন আচরণ

Bachchan Controversy: অমিতাভের সঙ্গে গোটা সিনেপাড়ার সম্পর্ক এতটা গভীর, সেই অমিতাভ বচ্চনের অন্দর মহলে সকলের মধ্যে সম্পর্কের সমীকরণ কেমন, তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন সকলে। 

অমিতাভের দুই নাতনির মধ্যে ঝগড়া? নভ্যা-আরাধ্যার এ কেমন আচরণ
Follow Us:
| Updated on: May 06, 2024 | 6:25 PM

অমিতাভ বচ্চন। বলিউডে দিনের পর দিন লড়াই করে যিনি নিজের পায়ের তলার মাটি শক্ত করে তুলেছেন। একের পর এক ভাল ছবি তিনি সকলকে উপহার দিয়েছেন। ৫০ বছর পেরিয়েও তাঁকে নিয়ে দর্শক মহলে উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। আজ তিনি বলিউডের অন্যতম স্বম্ভ। অভিভাবক বললেও খুব ভুল বলা হবে না। কারণ একটাই, তাঁর সঙ্গে সকলের সম্পর্ক বেশ মধুর। সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে দেখা যায় অমিতাভ বচ্চনকে। তবে যে অমিতাভের সঙ্গে গোটা সিনেপাড়ার সম্পর্ক এতটা গভীর, সেই অমিতাভ বচ্চনের অন্দর মহলে সকলের মধ্যে সম্পর্কের সমীকরণ কেমন, তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন সকলে।

ছেলে-পুত্রবধূ থেকে শুরু করে, জয়া-ঐশ্বর্য, অভিষেক-শ্বেতা, আরাধ্যা-জয়া, ঐশ্বর্য-অমিতাভ, সবের খোঁজ প্রতিটা পলকে রেখে চলেছে নেটপাড়া। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে হঠাৎ এ কেমন ভিডিয়ো ভাইরাল হতে দেখা গেল? যা দেখে এক কথায় নিজের চোখকে বিশ্বাস করতে পারলেন না অনেকেই। বাড়ির বড়দের মধ্য়ে সম্পর্কের সমীকরণ যেমনই হোক না কেন, ছোটদের মধ্যে এ কেমন সম্পর্ক? নভ্য়া অর্থাৎ অমিতাভ ও জয়া কন্যা শ্বেতা নন্দার মেয়ে ও অভিষেক-ঐশ্বর্য কন্যা আরাধ্যার মধ্য়ে সম্পর্ক ভাল নয়? ভাইরাল হওয়া ভিডিয়ো তেমনই ইঙ্গিত স্পষ্ট করে দেয়।

যেখানে দেখা যায়, কোনও একটা জায়গা থেকে তাঁরা বেরচ্ছেন কিংবা ঢুকছেন, যেখানে ঐশ্বর্য রাই বচ্চন কার্ড পাঞ্চ করে আগে ঢুকে যান, পিছনেই ছিলেন আরাধ্য়া ও নভ্যা, তাঁদের দেখা গেল আলাদা আলাদা এন্ট্রি দিয়ে ঢুকতে, কেউ কারও সঙ্গে কথা বলেন না সেই মুহূর্তে। যে ছবি ছড়িয়ে পড়তেই নেটপাড়ায় নানা গুঞ্জন তুঙ্গে।