৯ তারিখের আগেই বিয়ে সারলেন আদৃত-কৌশাম্বী? ‘হঠাৎ করেই…’

Adrit-Kaushambi: ঠিক ছিল আগামী ৯ এপ্রিল মাসে বিয়ে করবেন আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। সেই মতোই চলছিল প্রস্তুতি। কিন্তু এ কী! বিয়ের দিনের আগেই বিয়ে করে ফেললেন তাঁরা! প্রেমপর্ব চলাকালীন কখনওই সেভাবে আদৃতের সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায়নি তাঁকে।

৯ তারিখের আগেই বিয়ে সারলেন আদৃত-কৌশাম্বী? 'হঠাৎ করেই...'
বিয়ে সারলেন ওঁরা?
Follow Us:
| Updated on: May 06, 2024 | 6:25 PM

ঠিক ছিল আগামী ৯ এপ্রিল মাসে বিয়ে করবেন আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। সেই মতোই চলছিল প্রস্তুতি। কিন্তু এ কী! বিয়ের দিনের আগেই বিয়ে করে ফেললেন তাঁরা! প্রেমপর্ব চলাকালীন কখনওই সেভাবে আদৃতের সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায়নি তাঁকে। তবে এবার সোজা ‘মালাবদল’-এর ছবি দিলেন কৌশাম্বী! ভক্তদের মধ্যে প্রবল চাঞ্চল্য। প্রশ্ন এসেছে, “হঠাৎ করেই কী এমন হল যে বিয়েটা এগিয়ে আনলেন?” আর একজন লিখেছেন, “আপনাদের তো ৯ তারিখ বিয়ে ছিল,এগিয়ে এল কেন?” জানিয়ে রাখা যাক, মোটেও বিয়ে এগিয়ে আসেনি তাঁদের। এই মুহূর্তে নানা জায়গায় আইবুড়োভাত খাচ্ছেন তাঁরা। সেখানেই ওই মালাবদলের আয়োজন। হয়েছে কেক কাটাও। তবে সামাজিক মাধ্যমে তথ্য না যাচাই করেই ছড়িয়ে পড়তে থাকে অনেক কিছুই। এ ক্ষেত্রেও ঘটেছে এমনটাই।

এর আগে ফুলকি টিমের তরফে আইবুড়োভাত খেয়ে সামাজিক মাধ্যমে এক বড়সড় পোস্ট করেছিলেন কৌশাম্বী। তিনি লেখেন, “এতদিন অন্যদের সবার জন্য আইবুড়োভাত প্ল্যান করেছি। খাইয়েছি… আর আজ নাকি আমার আইবুড়োভাত দিল সবাই মিলে। এটা সত্যি একটা অন্যরকম অনুভূতি। ফুলকি টিমকে অনেক ধন্যবাদ। সবাইকে খুব ভালবাসি।” আয়োজন ছিল এলাহি। পোলাও, মটন লুচি থেকে শুরু করে ইলিশ, আমের চাটনি দই পুরোদস্তুর বাঙালি খাওয়াদাওয়া।

আপাতত ৯ মার্চের অপেক্ষা। ১১ তারিখ রিসেপশনের আয়োজন করা হয়েছে। হাজির থাকবেন ইন্ডাস্ট্রির চেনামুখ। তবে মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু সেখানে উপস্থিত থাকবেন কিনা, এখন সেটাই দেখার।