‘সম্পর্ক আদৌ টিকে আছে তো’, শোভন-সোহিনীকে নিয়ে কেন বাড়ল চিন্তা?

Sohini Sarkar: শোভনের জীবন বর্ণময়। সোহিনী সরকারের আগে তাঁর প্রেমিকা ছিলেন স্বস্তিকা দত্ত। বেশ মাখোমাখো প্রেম ছিল তাঁদের। তবে সেই প্রেম ভেঙে যায় গত বছরের মাঝামাঝি। তারও আগে শোভনের প্রেমিকা ছিলেন ইমন চক্রবর্তী। শোনা যায়, পারিবারিক আপত্তির কারণে সেই প্রেমেও পড়ে বাধা।

'সম্পর্ক আদৌ টিকে আছে তো', শোভন-সোহিনীকে নিয়ে কেন বাড়ল চিন্তা?
শোভন-সোহিনীকে নিয়ে কেন বাড়ল চিন্তা?
Follow Us:
| Updated on: May 07, 2024 | 7:36 PM

সোহিনী সরকারের সঙ্গে গত এক বছর ধরেই প্রেম করছেন শোভন গঙ্গোপাধ্যায়। যদিও প্রেমের খবর নিজেরা কখনওই সরাসরি স্বীকার করেননি তাঁরা। এর আগে একাধিকবার সোহিনীর সঙ্গে ছবি দিয়েই মুছে দিয়েছেন শোভন। তবে এবার আর নয়। প্রেমিকার সঙ্গে ছবি দিয়েও সেই ছবি সরিয়ে ফেলেননি তিনি। ২৪ ঘণ্টা পার হলেও সেই ছবি এখনও বর্তমান। তবে ছবি দেখে খুশি নন নেটিজেনদের একটা বড় অংশ। কেন জানেন? তাঁদের মতে, যে ছবি শোভন শেয়ার করেছেন তাতে দু’জনের মুখই বিষণ্ণ। এক নেটিজেনের প্রশ্ন, “প্রেমের ছবি হবে আনন্দের। তাতে এত দুঃখ কেন?” অন্যদিকে কেউ কেউ আবার খোঁচা দিতেও ছাড়েননি শোভনকে। তাঁর পূর্ব সম্পর্কের ফিরিস্তি ঘুরে এসেছে বারংবার।

শোভনের জীবন বর্ণময়। সোহিনী সরকারের আগে তাঁর প্রেমিকা ছিলেন স্বস্তিকা দত্ত। বেশ মাখোমাখো প্রেম ছিল তাঁদের। তবে সেই প্রেম ভেঙে যায় গত বছরের মাঝামাঝি। তারও আগে শোভনের প্রেমিকা ছিলেন ইমন চক্রবর্তী। শোনা যায়, পারিবারিক আপত্তির কারণে সেই প্রেমেও পড়ে বাধা। অন্যদিকে শোভনের আগে অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে প্রেম ছিল সোহিনীর। সেই প্রেমেও বিচ্ছেদ হয়েছে কিছু মাস আগেই। এই মুহূর্তে শোভনেই মজেছেন সোহিনী। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিয়েও করবেন তাঁরা। সব ঠিক থাকলে এই বছরেই এক হবে চার হাত।

View this post on Instagram

A post shared by shovan ganguly 🎧🎵 (@shovan_ganguly)