Tollywood Actress: চলছে অস্ত্রোপচার, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে শুভশ্রীর দিদি দেবশ্রী

Tollywood: গুরুতর অসুস্থ অভিনেত্রী দেবশ্রী গঙ্গোপাধ্যায়। বেশ কয়েক দিন হল হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। ইন্ডাস্ট্রিতে তাঁর অবশ্য আরও একটি পরিচয় আছে। তিনি হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি। খুব বেশি দিন হয়নি শুরু হয়েছে তাঁর অভিনয় যাত্রার। কিন্তু অল্প কয়েক দিনে টলিপাড়ায় নিজের জমি খুঁজে পেয়েছেন তিনি। গত দুদিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী। সোমবার হচ্ছে অপারেশন। কী হয়েছে দেবশ্রীর?

Tollywood Actress: চলছে অস্ত্রোপচার, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে শুভশ্রীর দিদি দেবশ্রী
কী হয়েছে দেবশ্রীর?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2024 | 3:39 PM

গুরুতর অসুস্থ অভিনেত্রী দেবশ্রী গঙ্গোপাধ্যায়। বেশ কয়েক দিন হল হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। ইন্ডাস্ট্রিতে তাঁর অবশ্য আরও একটি পরিচয় আছে। তিনি হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি। খুব বেশি দিন হয়নি শুরু হয়েছে তাঁর অভিনয় যাত্রার। কিন্তু অল্প কয়েক দিনে টলিপাড়ায় নিজের জমি খুঁজে পেয়েছেন তিনি।

বর্তমানে তিনিও বাংলা চলচ্চিত্র জগতের একটি অংশ। কিন্তু তাঁকে এই কয়েক দিন যাবত্‍ আরজি কর ঘটনার প্রতিবাদে রাস্তায় দেখা যায়নি। তবে কেন তাঁকে এই প্রতিবাদ মিছিলে দেখা যাচ্ছে না সেই কারণও নিজের ইনস্টাগ্রামে জানিয়েছেন তিনি। একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে হাসপাতালের ঘর। আর স্যালাইনের চ্যানেল করা তাঁর হাত। আরজি কর কাণ্ডের প্রতিবাদ মিছিলে না থাকার আক্ষেপও জানিয়েছেন। তবে এখন অনেকেরই প্রশ্ন এমন কী হয়েছে তাঁর? খোঁজ নিল TV9 বাংলা।

অভিনেত্রীকে ফোন করা হলে তিনি ফোন তুলতে পারেননি। ফোন তোলেন তাঁর এক বন্ধু। সে সময় তাঁর অপারেশন চলছে। দেবশ্রীর বন্ধু TV9 বাংলাকে বলেন, “ওনার অপারেশন চলছে। দুদিন আগে দক্ষিণ কলকাতার এক হাসপাতালে তাঁকে ভর্তি করানো হয়েছে। হারনিয়ার ব্যথায় কষ্ট পাচ্ছিলেন তিনি। কিন্তু শেষে আর সহ্য করতে পারছিলেন না। তাই হারনিয়ার অপরাশেন করাতেই হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। এখনও অপরাশেন থিয়েটারেই রয়েছেন তিনি।”

এই মুহূর্তে দেবশ্রীর ছেলে রয়েছেন বিদেশে। সেখানকার বিশ্ববিদ্য়ালয়ে পড়াশোনা করছেন। দেবশ্রীকে প্রতিবাদ মিছিলে দেখা না গেলেও, পথে নেমেছেন তাঁর ছোট বোন শুভশ্রী এবং তাঁর স্বামী রাজ চক্রবর্তী। তাঁদের সকলের মুখে একটাই স্লোগান,”ন্যায় বিচার চাই আমাদের।” দরকারে আবারও পথে নামতে রাজি বাংলা চলচ্চিত্র জগতের তারকারা।