Tollywood News: নেগেটিভ চরিত্রে অভিনয় করে খারাপ ছেলেদের থেকে সচেতন থেকো, এই বার্তা দিতে চাই: সুবান রায়

Tollywood News: এই ছবির হিরো গৌরব চট্টোপাধ্যায়। হিরোইন দেবলীনা কুমার। রিয়েল লাইফের দম্পতিকে জুটি বাঁধতে দেখা যাবে রিল লাইফেও। ভিলেন সুবায় রায়।

Tollywood News: নেগেটিভ চরিত্রে অভিনয় করে খারাপ ছেলেদের থেকে সচেতন থেকো, এই বার্তা দিতে চাই: সুবান রায়
সুবান রায়।

সুবান রায়। টেলিভিশনের পরিচিত অভিনেতা। নেগেটিভ চরিত্রেই তিনি জনপ্রিয়। তাঁকে অনেক বেশি পছন্দ করেছেন। কেরিয়ারে পজিটিভ চরিত্রের সংখ্যা নেহাতই কম। এ হেন সুবানকে ফের নেগেটিভ চরিত্রে দেখা যাবে জি বাংলা অরিজিনালস্-এর আসন্ন ছবিতে। ছবির নাম ‘একটি বাঙালি এলিয়েনের গল্প’। আগামী ২৮ নভেম্বর ছবিটি দেখা যাবে টেলিভিশনের পর্দায়।

এই ছবির হিরো গৌরব চট্টোপাধ্যায়। হিরোইন দেবলীনা কুমার। রিয়েল লাইফের দম্পতিকে জুটি বাঁধতে দেখা যাবে রিল লাইফেও। ভিলেন সুবায় রায়। নিজের চরিত্র সম্পর্কে TV9 বাংলাকে সুবান বলেন, “এই ছেলেটির বাবা এম এল এ। ছেলে যা মনে করে তাই করে। একটা মেয়েকে অনেকদিন ধরে ভাল লাগে তার। মেয়েটি শুনতে চায় না। বুম্বা চরিত্রের নাম। সলমন খানের তেরে নাম সিনেমার মতো স্টাইল আছে। মেয়েটা কেন বুম্বার সঙ্গে কথা বলবে না, ডেটে যাবে না। বাবার কাছে গিয়ে রয়াল এনফিল্ড লাগবে, এ সব বলে ছেলেটি। আমি সকলকে খারাপ ছেলেগুলোর থেকে সচেতন থেকো, এই বার্তা দিতে চেয়েছি। নিজে খারাপ ছেলের ভূমিকায় অভিনয় করে এই মেসেজটা দিতে চাই।”

বহু নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন সুবান। বুম্বা চরিত্রটি বাকিগুলোর থেকে কোথায় আলাদা? সুবান বললেন, “এই চরিত্রটা অকারণ ভাও দেখায়। এমন চরিত্র আগে করিনি। এই চরিত্র ভিলেন নিজেকে বিশ্বাস করে। দাদু মন্ত্রী, বাবা এম এল এ, তাদেরও মানতে চায় না। অন্য ক্ষেত্রে চরিত্রগুলো কোনও কারণের জন্য নেগেটিভ চরিত্র হয়ে উঠেছিল। আর এ প্রথম থেকেই ভিলেন।”

সুবানের নতুন কাজের দিকে চোখ থাকবে সকলের। পাশাপাশি তাঁর ব্যক্তিজীবন নিয়েও কৌতূহল রয়েছে দর্শক মহলে। ব্যক্তিগত জীবনে কিছুটা টানাপোড়েনের মধ্যে দিয়ে যাচ্ছে সুবান এবং অভিনেত্রী তিয়াশা রায়ের সম্পর্ক। ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে, তাঁদের দাম্পত্য আর যেন সোজা পথে চলছে না। কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত সমীকরণ কোন দিকে বাঁক নেয়, সে দিকেও নজর থাকবে দর্শকের।

Click on your DTH Provider to Add TV9 Bangla