Sonali Chowdhury: মায়ের ইচ্ছেতেই অভিনয়ে আসা, আমি আমার লাইফ সাপোর্ট হারিয়ে ফেললাম: সোনালি চৌধুরী

Mother's Death: অভিনেত্রী ভেঙে পড়েন কথা বলতে-বলতে। তাঁর গলা ধরে আসে কান্নায়।

Sonali Chowdhury: মায়ের ইচ্ছেতেই অভিনয়ে আসা, আমি আমার লাইফ সাপোর্ট হারিয়ে ফেললাম: সোনালি চৌধুরী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2022 | 10:50 AM

সোমবার (০৭.১১.২০২২) রাতের ঘটনা। শুটিং ফ্লোরে ছিলেন সোনালি চৌধুরী। হঠাৎ খবর আসে মা অসুস্থ হয়ে পড়েছে। কাজ ফেলে তড়িঘড়ি ছুট্টে যান হাসপাতালে। তারপরই জানতে পারেন তাঁর মা আর বেঁচে নেই। খবরটা পেয়ে সোমবার রাতেই সোনালির সঙ্গে যোগাযোগ করে TV9 বাংলা। অভিনেত্রী ভেঙে পড়েন কথা বলতে-বলতে। তাঁর গলা ধরে আসে কান্নায়।

সোনালি জানিয়েছেন, তাঁর মা সুস্থই ছিলেন। গোটা বিষয়টাই খুব আকস্মিক। বলেছেন, “আমার মায়ের ইচ্ছাতেই অভিনয়ে আসা। এখনও যে বেরিয়ে এসে কাজ করি সেটাও মায়ের ইচ্ছেতেই। আমি আমার লাইফ সাপোর্টটাই হারিয়ে ফেললাম। তিনি কেবল আমার মা ছিলেন না, ছিলেন বন্ধুও।”

সোনালি জানিয়েছেন, দারুণ ভাল গান গাইতেন তাঁর মা। ‘দক্ষিণী’তে গান গাইতেন তিনি। বলেছেন, “মায়ের কার্ডিয়্যাক অ্যারেস্ট হয়েছে। একদম সময় দিলেন না। আমি শুটিংয়ে ছিলাম। অসুস্থতার খবর পেয়ে মাকে দেখব বলে এসেছিলাম। তারপর এসে দেখি মা আর নেই। মা ৭০ বছর বয়সে চলে গেলেন। এটা চলে যাওয়ার কোনও বয়সই নয়। মায়ের ডায়ালিসিস চলত। কিন্তু তিনি পুরোপুরি অ্যাক্টিভ ছিলেন। এবারের লক্ষ্মীপুজোও নিজে হাতেই করেছিলেন পুরোটা।”

এবারের পুজোতে মা এবং ছেলের সঙ্গেই মজা করে কাটিয়েছিলেন সোনালি। অভিনেত্রীর জন্ম হয় নবমীতে। তাই প্রতিবার সেই তিথিতেই জন্মদিন পালন করতেন তাঁর মা। পুজোর সময় জানিয়েছিলেন সোনালি। নবমীতে কোনও কাজেই নিজেকে ব্যস্ত রাখেন না তারকা। মায়ের কাছেই থেকেছেন সারাটাক্ষণ। মা তাঁকে নানাবিধ প্রিয় খাবার রান্না করে খাইয়েছেন এবারও।