‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি রিমেক, মুখ্য চরিত্রে নবনীতা?

সূত্রের খবর, এই হিন্দি রিমেকে নাকি বাংলা থেকে বেশ কিছু অভিনেতা-অভিনেত্রীকেও কাস্ট করা হবে। যাঁরা হিন্দি ভাষা বলতে পারদর্শী, তাঁদের কথা ভাবা হচ্ছে। মুখ্য চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি। নবনীতার কাছে অফার রয়েছে?

‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি রিমেক, মুখ্য চরিত্রে নবনীতা?
‘দীপ জ্বেলে যাই’-এ নবনীতা এবং ইন্দ্রজিৎ।
Follow Us:
| Updated on: Mar 25, 2021 | 2:10 PM

সেই মেয়েটিকে মনে আছে আপনার? ব্যাডমিন্টন খেলা যাঁর নেশা ছিল? বিয়ের পর সেই শখ পূরণ করতে হাত ধরেছিলেন তাঁর স্বামী। আপনি যদি বাংলা টেলিভিশনের নিয়মিত দর্শক হন, তাহলে হয়তো মেয়েটিকে আপনার মনে পড়বে।

ঠিকই ধরেছেন। ২০১৫-এ তুমুল জনপ্রিয় হয়েছিল ‘দীপ জ্বেলে যাই’ নামের এই ধারাবাহিক। আর সেই মেয়েটি অর্থাৎ নবনীতা দাসের (Nabanita Das) সেটিই ছিল অভিনেত্রী (Actress) হিসেবে প্রথম ধারাবাহিক। ছয় বছর পর এ বার নাকি ‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি রিমেক তৈরি হবে। অন্তত টেলি পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে তেমন খবর।

এর আগে ‘শ্রীময়ী’ তৈরি হয়েছে হিন্দিতে। সেখানে ধারাবাহিকের নাম ‘অনুপমা’। ‘কৃষ্ণকলি’ তেলগু রিমেক হয়েছে ‘কৃষ্ণ তুলসী’। এ বার ‘দীপ জ্বেলে যাই’-এর রিমেকও হবে বলে খবর। শোনা যাচ্ছে, শুটিং হবে কলকাতাতেই।

সূত্রের খবর, এই হিন্দি রিমেকে নাকি বাংলা থেকে বেশ কিছু অভিনেতা-অভিনেত্রীকেও কাস্ট করা হবে। যাঁরা হিন্দি ভাষা বলতে পারদর্শী, তাঁদের কথা ভাবা হচ্ছে। মুখ্য চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি। নবনীতার কাছে অফার রয়েছে কি?

আরও পড়ুন, অমিতাভের মন খারাপ, সমস্যার সমাধানে অপারগ অভিনেতা

এই প্রশ্নের উত্তরে নবনীতা বললেন, “আমি শুনেছি দীপ জ্বেলে যাই-এর হিন্দি রিমেক তৈরি হচ্ছে। হয়তো প্রি-প্রোডাকশনের কাজ চলছে। আমি এখন একটি ধারাবাহিকে অভিনয় করছি। এটা না শেষ করে অন্য কিছু করব না। আর এই ধারাবাহিক এখন শেষ হবে না। সকলেই এটা জানেন বলেই হয়তো আমার কাছে অফার আসেনি।”

নবনীতা আরও জানালেন, প্রথম ধারাবাহিকের সঙ্গে বহু স্মৃতি জড়িয়ে রয়েছে। সব অর্থেই ‘দীপ জ্বেলে যাই’ তাঁর কাছে স্পেশ্যাল। অনেক কিছু শিখতে পেরেছিলেন, যা এগিয়ে চলার পথে সাহায্য করেছে। তাই তার হিন্দি রিমেকের জন্য সব রকম শুভেচ্ছা জানাতে চান। নবনীতার সঙ্গে ওই ধারাবাহিকে ইন্দ্রজিৎ, সৌরভ দাস, মৌসুমী সাহা, মৈত্রেয়ী মিত্রর মতো বহু শিল্পী অভিনয় করেছিলেন।