Durga Puja 2021: স্টার জলসায় ‘দুর্গা’ রূপে দেখা যেতে পারে কোন অভিনেত্রীকে?

শোনা যাচ্ছে স্টার জলসায় নাকি দুর্গা রূপে দেখা যেতে পারে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। শোনা যাচ্ছে প্রস্তুতিও নাকি চলছে জোরকদমে।

Durga Puja 2021: স্টার জলসায় 'দুর্গা' রূপে দেখা যেতে পারে কোন অভিনেত্রীকে?
দিতিপ্রিয়া, মিমি, পায়েল-- বিভিন্ন চ্যানেলে দুর্গা রূপে এখনও পর্যন্ত দেখা দিয়েছে এঁদের।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2021 | 2:45 PM

শরৎকাল এসে গিয়েছে। পুজোর বাকি নেই বেশিদিন। চ্যানেলে চ্যানেলে শুরু হয়ে গিয়েছে মহালয়ার প্রস্তুতিও। নেটিজেনদের মধ্যেও উত্তেজনা তুঙ্গে। এরই মধ্যে শোনা যাচ্ছে স্টার জলসায় নাকি দুর্গা রূপে দেখা যেতে পারে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। শোনা যাচ্ছে প্রস্তুতিও নাকি চলছে জোরকদমে। যদিও চ্যানেল কর্তৃপক্ষের তরফে এ ব্যাপারে এখনই কিছু সুনিশ্চিত করে জানানো হয়নি। টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিল দিতিপ্রিয়ার সঙ্গেও। কী বললেন তিনি?

দিতিপ্রিয়া জানালেন, এখনই এই ব্যাপার নিয়ে তিনি কিছু বলতে পারবেন না। তবে সূত্র বলছে, দুর্গারূপে ভাবা হয়েছে তাঁকেই। তাই যদি হয়, তবে স্টার জলসায় এই প্রথম বার দেবীরূপে দেখা যাবে তাঁকে। এর আগে যদিও জি-বাংলায় মহিষাসুরমর্দিনী রূপে দেখা গিয়েছে তাঁকে। আবারও কখনও বা পার্বতী হয়ে ধরা দিয়েছেন তিনি। জি-বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণী’তে মুখ্য ভূমিকায় ছিলেন তিনি। যদিও সম্প্রতি ধারাবাহিকটিতে তাঁর অধ্যায় শেষ হয়েছে। অন্যদিকে এ বার এও শোনা যাচ্ছে জি-বাংলার মহালয়া বৈঠকে উষসী রায়ের সঙ্গে হাজির থাকতে পারেন দিতিপ্রিয়া।

দিতিপ্রিয়ার দুর্গা হলেও হতে পারেন… এই খবর প্রকাশ্যে আসতেই খুশি তাঁর ভক্তরা। যদিও শুধুই সম্ভাবনা নয়, এই খবর যেন নিশ্চিত হয়… আপাতত সেই প্রার্থনাই করছেন তাঁরা। দিতিপ্রিয়া এই মুহূর্তে ওয়েব সিরিজে কাজ করছেন। তাঁর এই স্টারের সঙ্গে গাঁটছড়া বাঁধার গুঞ্জনে উঠে আসছে আরও এক প্রশ্ন। তবে কি সংশ্লিষ্ট চ্যানেলের কোনও ধারাবাহিকে প্রধান মুখ হিসেবে দেখা যেতে চলেছে তাঁকে? তবে গুঞ্জন আরও বলছে স্টার নয় অন্য এক চ্যানেলের ধারাবাহিকের মুখ রূপে নাকি দেখা যেতে পারে তাঁকে।

একদিকে দিতিপ্রিয়ার এই খবর নিয়ে যেমন চর্চা চলছে তেমনই শোনা যাচ্ছে কালারস বাংলায় দুর্গারূপে দেখা যেতে পারে কোয়েল মল্লিককে। অন্যদিকে জি-তে মহিষাসুরমর্দিনী হয়ে আসতে পারেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুর্গা হিসেবে নাম উঠে আসছে সন্দীপ্তা রায়েরও। সন্দীপ্তা যে দর্শকের পছন্দের দুর্গা তা নতুন করে বলার কিছু নেই।  প্রতিটি চ্যানেলই আপাতত নেটিজেনদের মধ্যে তৈরি হওয়া এই উত্তেজনাকে জিইয়ে রাখারই পরিপন্থী। আরও কটা দিন সাসপেন্স বজায় থাক– এমনটাই চাইছেন তাঁরা।

প্রসঙ্গত, রাসমণীর অধ্যায় শেষ হওয়ার পর থেকেই নিজেকে নতুনভাবে গড়ে তুলছেন দিতিপ্রিয়া। আপাতত হাতে বেশ কিছু ছবির কাজ রয়েছে তাঁর। পাভেলের পরিচালনায় একটি ছবিতে অভিনয় করবেন তিনি। সে প্রসঙ্গে আগেই বলেছিলেন, “পাভেলদার সঙ্গে একটা ছবি করছি আমি। কনট্র্যাক্টও সাইন হয়ে গিয়েছে। দারুণ লেগেছে স্ক্রিপ্টটা। আপাতত এটুকু। বাকিটা কয়েকদিন পরে জানাব।”

ইমেজ ভেঙে বেরনোর প্রচেষ্টা তাঁর ইনস্টা প্রোফাইলে দেখা দিয়েছিল বিগত বেশ কিছু মাস ধরেই। টলিপাড়ার কান পাতলেই শোনা যাচ্ছে, বড় বড় প্রযোজকরা আগাম জানাচ্ছেন, দিতিপ্রিয়াই নাকি টলিউডের ‘নেক্সট বিগ থিং’। ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন তিনি।

অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও জোর চর্চা। বিশ্বাবসুর সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন তো সেই কবে থেকেই। বিশ্বাবসুর সঙ্গে চলতে থাকা এই লাগাতার গসিপের সূত্রপাত যখন, তখনই প্রথম বার টিভিনাইন বাংলার কাছেই এ নিয়ে মুখ খুলেছিলেন দিতিপ্রিয়া। বলেছিলেন, “বিশ্বদা আমার দাদার মতো। রাসমণীর সেটে দু’জন রয়েছে, যারা আমাকে সবসময় গাইড করে। আগলে রাখে। গোগো (গৌরব চট্টোপাধ্যায়) এবং বিশ্ববাংলা (বিশ্বাবসু বিশ্বাস) । ওদের কাছে সবকিছুই শেয়ার করা যায়। বিশ্বদা তো আমার দাদা, আমার খুব কাছের একজন দাদা। ” এ সবের মধ্যেই তাঁকে দুর্গা রূপে দেখা যাবে কিনা, আপাতত সেই প্রশ্নই ঘুরছে নেটপাড়ায়।