Tollywood News: কৃষ্ণপ্রেমেই মিলল হৃদয়, রাশিয়ান সুন্দরীর সঙ্গে বাগদান সারলেন গৌরব, সামনেই বিয়ে

Tollywood: ডায়ানার সঙ্গে গৌরবের আলাপ হল কোথায়? সে এক বিরাট গল্প। পুরোটা না বললেও টিভিনাইন বাংলাকেও সলজ্জ হেসে গৌরব বললেন...

Tollywood News: কৃষ্ণপ্রেমেই মিলল হৃদয়, রাশিয়ান সুন্দরীর সঙ্গে বাগদান সারলেন গৌরব, সামনেই বিয়ে
রাশিয়ান সুন্দরীর সঙ্গে বাগদান সারলেন টলিউডের গৌরব
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 2:00 PM

ভালবাসায় কী না হয়? পার করা যায় সব বাধা। রাশিয়া ও ভারতের দূরত্বও হয়ে যায় ফিকে। প্রেম ভেঙেছিল এ বছরই। তবে আবারও নতুন ঠিকানায় নোঙর করলেন টলিউডের পরিচিত অভিনেতা গৌরব মন্ডল। তবে এবার শুধু প্রেমই নয়। সম্পর্ক এগিয়ে এল আরও এক ধাপ। বাগদান সেরে ফেললেন তাঁরা এই তিনদিন আগেই। পাত্রী ডায়ানা। পুরো নাম চিন্তামণী ডায়ানা। আসল বাড়ি রাশিয়া তবে ভারতকেই আপন করে নিয়েছেন বহুদিন। কৃষ্ণপ্রেমে সিক্ত তাঁর হৃদয়। ভালবাসেন শাড়ি, নাচ আর ভারতকে। ইনস্টাগ্রামে তাঁর নাচের ভিডিয়ো দেখলে চোখ ফেরাতেই পারবেন না আপনি। বিদেশিনীর অঙ্গে যেন ঝিলমিল খেলে যায় প্রাচ্যের শাড়ি। দেহ দুলে ওঠে কত্থকের তালে তালে।

এ হেন ডায়ানার সঙ্গে গৌরবের আলাপ হল কোথায়? সে এক বিরাট গল্প। পুরোটা না বললেও টিভিনাইন বাংলাকেও সলজ্জ হেসে গৌরব বললেন, “আলাপ দিল্লির বৃন্দাবনে। ও এখন এখানেই থাকে। ওর বেশ কিছু আত্মীয়ও দিল্লিতেই থাকেন। রাশিয়াতেও আছে কেউ কেউ। আলাপ খুব যে বেশিদিন তা নয়। তবে যে ক’মাসই হোক না হোক এক পর্ব যেন পার হল। অনেক ব্যাপার। বলব এক এক করে সব”। দিল্লিতেই বাগদান সেরে ফেলেছেন তাঁরা। হাজির ছিল দুই পরিবারই। খাওয়াদাওয়ার আয়োজন ছিল বেশ। গৌরব কৃষ্ণভক্ত, ডায়ানাও তাই। আর এই কৃষ্ণপ্রেম কাছাকাছি এনে দিল তাঁদের। সারাজীবনের জন্য বন্ধনে জুড়ে গেলেন তাঁরা। এ তো গেল বাগদান, আর বিয়ে? সেও বেশি দেরি নয়। তবে তার আগে বাকি বেশ কিছু আলাপ-আলোচনার। দুই পরিবারের সঙ্গে আলোচনা করেই সবাইকে নিয়েই আরও বড় করে হবে বিয়েও। যদিও বাগদান হলেও এই মুহূর্তে দিল্লিতেই রয়েছেন চিন্তামণী। সেখান থেকেই গাঢ় হচ্ছে প্রেম। কথাতেই তো বলে, ‘দূরে গেলি নাকি কদর বাড়ে’।

View this post on Instagram

A post shared by GouraB (@gourabofficial)

ইন্ডাস্ট্রির একাধিক নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন গৌরব। তাঁর শেষ সম্পর্ক যা কার্যকরী হয়নি তা ছিল জ্যাসমিনের সঙ্গে। একসঙ্গে থাকতেনও তাঁরা। মিষ্টি-মধুর প্রেমে যে হঠাৎ ঝড় উঠেছিল সে খবর টিভিনাইন বাংলাই প্রথম প্রকাশ্যে এনেছিল। সে সময় শোনা গিয়েছিল সহ অভিনেতা রবি শাউয়ের সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন জ্যাসমিন। যদিও জ্যাসমিন তা মানতে চাননি, শুধু মেনেছিলেন প্রেম ভাঙার খবর। সে যাই হোক, ওসব এখন অতীত। আপাতত বিদেশিনীর হলেন গৌরব, এখনও পথ চলা বাকি অনেক দূর।