ফিটনেস ফ্রিক অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় কীসের প্রস্তুতি নিচ্ছেন?

Gourab Chatterjee: সোমবার নিজের ভারোত্তলোনের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন গৌরব।

ফিটনেস ফ্রিক অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় কীসের প্রস্তুতি নিচ্ছেন?
গৌরব চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 1:06 PM

‘ইট, স্লিপ, লিফ্ট, রিপিট’। এটাই এখন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের জীবনের মন্ত্র। করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব-এ মথুরবাবুকে যে দর্শক দেখেন, সেই অভিনেতার ব্যক্তি জীবন কিন্তু একেবারে আলাদা। ফিটনেস ফ্রিক গৌরব প্রতিযোগিতাতেও অংশ নিতে চান। তাঁর সোশ্যাল পোস্টে এমনই ইঙ্গিত রয়েছে।

সোমবার নিজের ভারোত্তলোনের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন গৌরব। তিনি জানান, ২০১৯-এ ২০০ কিলোগ্রাম ভারোত্তলোনের প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এরপরই করোনা হানা। লকডাউন তাঁকে ফের মাটিতে ছুড়ে ফেলেছে। যদিও ফের ১০০ কিলো ওজন তিনি তখন তুলতে পারছিলেন। ফের প্রস্তুতি শুরু করেছেন। একই সেটে এখন ১৪০ কিলোগ্রাম পর্যন্ত ওজন তিনি তুলতে পারেন বলে জানিয়েছেন অভিনেতা।

View this post on Instagram

A post shared by Gourab Chatterjee (@baruog)

গৌরব ফিটনেস ফ্রিক, এ কথা টলিউডের সকলেই জানেন। দিনের অনেকটা সময় জিমে কাটাতে অভ্যস্ত তিনি। কিন্তু লকডাউনের ফলে জিম বন্ধ ছিল। ফলে সাইকেল নিয়ে বেরিয়ে শরীরচর্চা সেরে ফেলছিলেন অভিনেতা। কখনও বা সাইকেল চালানো চলেছে বাড়ির অন্দরেই।

দেবলীনা এবং গৌরব দু’জনেই ফিটনেস ফ্রিক। ফিট থাকাটা তাঁদের নেশা। হ্যাঁ, পেশার তাগিদেও ফিট থাকতে হয় বৈকি! তবে শরীরচর্চা করতে ভালবাসেন তাঁরা। বন্ধুদের সঙ্গে নিয়ে প্রতিদিন বাইকেলে পাড়ি দিতেন অনেকটা পথ। সাইকেল চালিয়েই শরীর ফিট রাখেন তাঁরা। আপাতত জিম খুলেছে সরকারি নির্দেশিকা মেনে। গৌরব জিমে শরীরচর্চা এবং সাইকেল দুটোতেই ভরসা রাখছেন।

আরও পড়ুন, ‘নতুন করে শুরু করার সময়’, রাজকে হারিয়ে অন্য জীবন শুরু মন্দিরার