Devoleena Bhattacharjee: আবাসনে ঘটে গিয়েছে ভয়ঙ্কর ঘটনা, একা থাকতে ভয় পাচ্ছেন দেবলীনা

Devoleena Bhattacharjee:সম্প্রতি তাঁর আবাসনে যা ঘটেছে তাতে একা থাকাই দুঃসহ হয়ে উঠছে দেবলীনার কাছে। তিনি শিউরে উঠছেন, ভয় পাচ্ছেন রীতিমতো...

Devoleena Bhattacharjee: আবাসনে ঘটে গিয়েছে ভয়ঙ্কর ঘটনা, একা থাকতে ভয় পাচ্ছেন দেবলীনা
ভয় পাচ্ছেন দেবলীনা
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 9:04 AM

বিলাসবহুল আবাসনে এযাবৎ একাই থাকতেন বাঙালি মেয়ে দেবলীনা ভট্টাচার্য। কিন্তু সম্প্রতি তাঁর আবাসনে যা ঘটেছে তাতে একা থাকাই দুঃসহ হয়ে উঠছে দেবলীনার কাছে। তিনি শিউরে উঠছেন, ভয় পাচ্ছেন রীতিমতো। এ কথা এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে খোদ দেবলীনাই জানিয়েছেন। কী ঘটেছে দেবলীনার আবাসনে?

তাঁরই আবাসনের একটি ফ্ল্যাটের পরিচারিকা খুন হয়েছেন এক নিরাপত্তারক্ষা কর্মীর হাতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে এমনটাই। এখানেই শেষ নয়, তথ্য লোপাটের জন্য মৃতদেহ নিকটবর্তী রেললাইনে ফেলেও দেওয়া হয়। নিরাপত্তারক্ষা কর্মীরই এ হেন আচরণে কার্যত ভীত অভিনেত্রী।

তাঁর কথায়, “এই ঘটনার পর একা একা পোষ্যকে নিয়ে থাকা আমার পক্ষে বেশ ভয়ের। আমি যেখানে থাকি সেখানেই এই ঘটনা ঘটেছে।” তবে পুলিশ যথাসম্ভব দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি। দেবলীনা আরও যোগ করেন, “মুম্বইয়ে আমি একাই থাকি। এটি নিরাপদ সহর। কিন্তু কখনও কখনও অভিনেত্রী হওয়ার সুবাদে আমি যখন আবাসন চত্বরেই হাঁটতে বের হই মানুষ আমার দিকে অদ্ভুত ভাবে তাকিয়ে থাকে। অস্বস্তি হয়। এর পর আর কোনও নতুন মানুষকে আমি আমার আবাসনে আসতেই দেব না। যদিও আবারও বলছি মুম্বই কিন্তু মেয়েদের জন্য যথেষ্ট নিরাপদ”। খুব শীঘ্রই তাঁর ভাইয়ের বিয়ে। এই মুহূর্তে তাঁর অসমের বাড়িতেও চলছে জোর প্রস্তুতি। সেই কাজ মিটিয়ে তাঁর মা যেন তাঁর কাছেই এবার থেকে থাকেন– এমনটাই চাইছেন দেবলীনা। তিনি বলেন, “আমি চাই মা আমার কাছে মুম্বইয়ে এসে থাকুক। তাতে আমারী ভাল লাগবে। শুধু শুধু আর পোষ্যর সঙ্গে থাকতে হবে না”। ডান্স রিয়ালিটি শো থেকে মুম্বইয়ে নিজের জায়গা পাকা করেছেন দেবলীনা। হাতে রয়েছে বেশ কিছু কাজ। তবে আপাতত মা’কে কাছে পেতে চাইছেন তিনি। মা মেয়ের সেই ইচ্ছে পূরণ করেন কিনা এখন সেটাই দেখার।