Bengali Serial TRP: ‘পিলু’কে সরানো হয়েছিল, ওই স্লটেই ‘খেলনা বাড়ি’ এসে কত নম্বর পেল?

Bengali Serial TRP: গড় নম্বর কমেছে প্রত্যেকেরই। তবু এরই মধ্যে টিআরপি তালিকায় কে হলেন প্রথম? মানালি, সৌমিতৃষা নাকি সোলাঙ্কি, এই সপ্তাহে শেষ হাসি হাসলেন কোন নায়িকা?

Bengali Serial TRP: 'পিলু'কে সরানো হয়েছিল, ওই স্লটেই 'খেলনা বাড়ি' এসে কত নম্বর পেল?
কে রইল কোথায়?
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 2:57 PM

চলছে আইপিএল। ধারাবাহিক নাকি টিভির পর্দায় খেলা– এই নিয়ে বাড়িতে বাড়িতেও চলছে জোর হইচই। সে প্রভাব অবশ্য পড়েছে বাংলা ধারাবাহিকের টিআরপিতেও। গড় নম্বর কমেছে প্রত্যেকেরই। তবু এরই মধ্যে টিআরপি তালিকায় কে হলেন প্রথম? মানালি, সৌমিতৃষা নাকি সোলাঙ্কি, এই সপ্তাহে শেষ হাসি হাসলেন কোন নায়িকা? প্রথম সপ্তাহে খেলনা বাড়িই বা পেল কত? এক ঝলকে রইল টিআরপির তালিকা।

গত সপ্তাহের মতো এই সপ্তাহেও নিজের জায়গা ধরে রাখলে গাঁটছড়া। সে হল প্রথম। ধারাবাহিকটির প্রাপ্ত নম্বর ৮.১। প্রথম হলেও ওই ধারাবাহিকটির গত সপ্তাহের থেকে প্রাপ্ত নম্বর কমেছে। গত সপ্তাহে ওই ধারাবাহিকটি পেয়েছিল ৮.৫। অন্যদিকে গত সপ্তাহের মতোই এই সপ্তাহে দ্বিতীয় হয়েছে মিঠাই। সে পেয়েছে ৮.০। প্রথম ও দ্বিতীয়ের মধ্যে ফারাক মাত্র .১ -এর। আগের সপ্তাহে মিঠাইয়ের পাশাপাশি ধুলোকণাও হয়েছিল দ্বিতীয়। তবে এই সপ্তাহে সে হয়েছে তৃতীয়। সে পেয়েছে ৭.৭। প্রসঙ্গত, মে মাসের প্রথম দিকে স্লট লিডার তো বটেই টিআরপি তালিকায় প্রথম হয়েছিল মানালি-ইন্দ্রাশীষের ধারাবাহিকটি। কিন্তু মাস যত এগিয়েছে ততই প্রথম স্থান হাতছাড়া হয়েছে তার। টলিপাড়ার খবর, ওই ধারাবাহিকেই প্রবেশ ঘটতে চলেছে টেলিভিশনের চেনা মুখ তথাগত মুখোপাধ্যায়ের। তাঁর আগমনে আবারও হারানো স্থান ফেরত পাবে কিনা ওই ধারাবাহিক এখন সেটাই দেখার।

এ তো গেল প্রথম, দ্বিতীয় ও তৃতীয়ের খবর, বাকিরা কে কোথায় রইল? চতুর্থ স্থানে দেখা গেল আলতা ফড়িংকে। অন্যদিকে পঞ্চম স্থানে রয়েছে গৌরী এল। ওই দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর যথাক্রমে ৭.৫ ও ৭.৪। লক্ষ্মী কাকিমা সুপারস্টা ৭.১ নম্বর নিয়ে হয়েছে ষষ্ঠ। সপ্তম স্থানে রয়েছে মন ফাগুন। অনুরাগের ছোঁয়া কিছুটা পিছিয়ে গিয়ে রয়েছে অষ্টম স্থানে। ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৪। যুগ্মভাবে নবম হয়েছে উমা ও আয় তবে সহচরী। ওই দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৫.৯। দশম স্থানেও যুগ্মভাবে রয়েছে দুই ধারাবাহিক। এই পথ যদি না শেষ হয় এবং সদ্য শুরু হওয়া ধারাবাহিক খেলনা বাড়ি। ওই দুই ধারাবাহিক পেয়েছে ৫.৭। পিলুকে সাড়ে ছয়টার স্লট থেকে ওই জায়গায় আনা হয়েছে খেলনা বাড়িকে। জানিয়ে রাখা ভাল গত সপ্তাহে ওই স্লটে পিলু পেয়েছিল ৬.১।

সামগ্রিক ভাবে এই সপ্তাহে প্রায় সব ধারাবাহিকের মোট নম্বর কমেছে। আইপিএলের প্রভাব নাকি বাংলা ধারাবাহিক হারাচ্ছে দর্শক– উত্তর মিলবে আগামী সপ্তাহে। কারণ ২৯ তারিখেই আইপিএলের ফাইনাল। তাই আইপিএলের জন্যই টিআরপি কমেছে কিনা জানা যাবে আগামী বৃহস্পতিবার।