Viral Video: ‘কেন বিরক্ত করছ!’ কপিল শর্মা শো-তে এসে শুট থামিয়ে এ কি করলেন আক্কি

Akshay Kumar: ছবির নিয়ে বিতর্ক থেকে শুরু করে অভিনেত্রীকে নিয়ে চর্চা, সবই এক কথায় বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিয়েছে। এবারও সেই একই ছবি ধরা দিয়েছে।

Viral Video: 'কেন বিরক্ত করছ!' কপিল শর্মা শো-তে এসে শুট থামিয়ে এ কি করলেন আক্কি
তারপর থেকেই একের পর এক খবর হয়ে ওঠে ভাইরাল। শোনা যায় টুইঙ্কেল খান্না নাকি অক্ষয় কুমারকে স্পষ্টই জানিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ছবি করা যাবে না। এতেই শুরু হয় নয়া জল্পনা।
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2022 | 1:52 PM

কপিল শর্মা শো, এক কথায় বলতে গেলে ভারতের বুকে অন্।তম জনপ্রিয় কমেডি শো, যেখানে প্রতিটা সেলেবে তাঁদের ছবির প্রমোশনের জন্য উপস্থিত হয়ে থাকেবন। সেই তালিকা থেকে বাদ পড়লেন না খোদ অক্ষয় কুমারও। গত কয়েকদিন ধরেই অক্ষয় কুমার স্পেশ্যাল এপিসোড ভাইরাল নেট দুনিয়ার পাতায়। তাঁর নায়িকা বিতর্ক থেকে শুরু করে পৃথ্বিরাজ প্রমোশন, মজা ও খেলার ছলে জমে যায় শো, তবে এবার উল্টো বিরোক্ত হলেন অক্ষয়।

সম্প্রতি প্রমোতে দেখা গেল, অক্ষয় কুমারের গানের সঙ্গে নাচতে নাচতে ঢুকছেন চন্দন প্রভাকর। কয়েক মুহূর্তের মধ্যে অক্ষয় কুমার প্রশ্ন করে বসলেন, এসব কি চলছে, কপিলের উত্তর শোনা মাত্রই পাল্টা জবাব আক্কি, আমায় কেন বিরোক্ত করছে! যদিও মজার ছলে অক্ষয়ের এই প্রতিক্রিয়া এখন প্রোমোতে ভাইরাল। সদ্য মুক্তি পাওয়া প্রমোতেই মিলল তার ঝলক। বর্তমানে মানসি চিল্লারের সঙ্গে ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার। শেষ ছবি বক্স অফিসে সেভাবে জায়গা করতে পারেনি। এবার কোনও খামতি ছাড়তে নারাজ তিনি। পৃথ্বিরাজ ছবি বেশ যত্নের সঙ্গেই বানানো হয়েছে, তার একাধিক তথ্য প্রমাণ ইতিমধ্যেই ভাইরাল নেট দুনিয়ার পাতায়। যদিও অক্ষয় কুমার এই নিয়ে বারে বারে মুখ খুললেও লাভের লাভ কিছুই হয়নি।

View this post on Instagram

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

কারণ ছবির নিয়ে বিতর্ক থেকে শুরু করে অভিনেত্রীকে নিয়ে চর্চা, সবই এক কথায় বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিয়েছে। এবারও সেই একই ছবি ধরা দিয়েছে। বয়সের ফারাক বিস্তর, তাই মানসির সঙ্গে জুটি বাঁধা নিয়ে রীতিমত চর্চার কেন্দ্রে রয়েছেন অক্ষয় কুমার। তবে অক্ষয়ের এটাই ট্রেন্ড। ফলে এই নিয়ে নতুন করে তাঁর তেমন কিছুই বলার ছিল না। যদিও ছবি নিয়ে এই শো-তে একগুচ্ছ অভিজ্ঞতা শেয়ার করে নেন তিনি।