Rubina Dilaik: স্বামীর সঙ্গে রিয়ালিটি শো-তে রুবিনা কেন! নিজের পক্ষে কোন সাফাই দিলেন টেলিস্টার

Viral News: আফ্রিকায় যাওয়ার আগেই অভিনব দিয়েছিলেন একগুচ্ছ টিপস। যা মেনে চলেছিলেন রুবিনা।

Rubina Dilaik: স্বামীর সঙ্গে রিয়ালিটি শো-তে রুবিনা কেন! নিজের পক্ষে কোন সাফাই দিলেন টেলিস্টার
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2022 | 12:00 PM

খাতরো কে খিলাড়ি বেশ জনপ্রিয় রিয়ালিটি শো, যেখানে প্রতিটা ধাপে ধাপে থাকে নয়া চ্যালেঞ্জ। যেখানে অভিনব শুক্লা অংশগ্রহণ করেছিলেন শেষ বছর। একই সিজনে জায়গা করে নিয়েছিলেন রুবিনাও। তারপর থেকেই শুরু হয় নানা জল্পনা। কেউ বলে স্বামীর হাত ধরে রিয়ালিটি শো-তে হাজির, কেউ আবার বললেন স্বজন পোষণের কথা, অতীতের সেই কুৎসা নিয়ে এবার মুখ খুলে এ কি জানালেন রুবিনা! অভিনবের উপদেশেই তিনি না কি গিয়েছিলেন খাতরোকে খিলাড়ি সিজন ১২-এ!

রোহিত শেট্টির সঞ্চালনায় ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই রিয়ালিটি শো-এর জনপ্রিয়তা তুঙ্গে। সেই শো-কেই এবার কি অজান্তেই কটাক্ষ করে ফেললেন রুবিনা। কারণ খোলসা করতে গিয়ে জানালেন, শক্তির কাজের পর হাত ফাঁকা ছিল, কোনও সিরিয়াল ছিল না, বাড়িতে বসে কী করব! তাই জন্যই হ্যাঁ বলেছিলাম শো-তে। রুবিনার কথায়, নিজের দুর্বলতা নিজের ভেতরে লুকিয়ে রাখতেই বেশি পছন্দ করেন, পাশাপাশি নিজের শক্তিও সকলের সামনে জাহির করতে নারাজ তিনি। তিনি খুব একটা প্রতিযোগিতা পছন্দ করেন না।

নিজের লড়াইটাই জেতার চেষ্টা করেছেন রুবিনা এই শো-তে। যদিও উল্টো দিক থেকে আসা পাল্টা আক্রমণকে তিনি এড়িয়েই যেতেন, নিজের ওপর খুব একটা বেশি প্রভাব পরতে দিতে রাজি ছিলে না। আফ্রিকায় যাওয়ার আগেই অভিনব দিয়েছিলেন একগুচ্ছ টিপস। যার মধ্যে অন্যতম হল, আমাদের নিজেদের নিজেদের শক্তি রয়েছে, নিজেদের নিজেদের অভিজ্ঞতা অর্জন করব আমরা। কোনও ফিক্সট মন্ত্র থাকবে না জেতার। অভিনবই বলেছিলেন তুমি পারবেন, আমি বিশ্বাস করেছিলাম। রুবিনা টেলি দুনিয়ায় ব্যাপক জনপ্রিয়। প্রতিবছরই বাছাই করা কয়েকজন সেলেবকে নিয়েই রোহিত শেট্টির শো রমরমিয়ে চলতে থাকে। এখন আগামী সিজনের অপেক্ষায় ভক্তমহল।