Dibyojyoti Dutta: শেষমেশ কি প্রেম করছেন ডঃ সূর্য, ওরফে টেলিভিশন তারকা দিব্যজ্যোতি দত্ত, মুখ খুললেন অভিনেতা

Tollywood Relationships: এই নিয়ে রাখঢাক করে কোনও কথাই বলেননি দিব্যজ্যোতি। অকপট জানালেন 'তিনি তাঁর কে' হন!

Dibyojyoti Dutta: শেষমেশ কি প্রেম করছেন ডঃ সূর্য, ওরফে টেলিভিশন তারকা দিব্যজ্যোতি দত্ত, মুখ খুললেন অভিনেতা
দিব্যজ্যোতি দত্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 10, 2022 | 7:33 PM

তিনি সুদর্শন। তিনি শরীর নিয়ে মারাত্মক সিরিয়াস। বাড়ি, শুটিং, জিম… এই নিয়েই তাঁর রোজনামচা। তিনি নিজের রুটিন ভাঙেন না। ভুল করেও কামড় বসান না কোনও মিষ্টির টুকরোতে। যদি এদিক থেকে ওদিক হয়ে যায় চেহারায়… সেই এক চিন্তা। তিনি অনুশাসনে বিশ্বাসী এক অভিনেতা। তিনি দিব্যজ্যোতি দত্ত। বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে ডঃ সূর্য সেনগুপ্তর চরিত্রে অভিনয় করে মন কেড়েছেন সকলের। অতীতে তাঁকে দেখা গিয়েছে ‘জয়ী’, ‘চুনিপান্না’, ‘দেশের মাটি’ সিরিয়ালে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক মহিলার সঙ্গে ছবি পোস্ট করেছেন দিব্যজ্যোতি। মহিলার সঙ্গে বেশ ভাল দেখতে লাগছে তাঁর কেমিস্ট্রি। নেটিজ়েনদের প্রশ্ন, ‘হু ইজ় শি?’ তিনি কে? তিনি কি দিব্যজ্যোতির প্রেমিকা? দিব্যজ্যোতির মতো টেলিভিশন স্টারদের প্রেম নিয়ে নানা কথা শোনা যায়। তাঁরাও জানান দেন ‘ধরাতলে বসন্ত এসে’… কিন্তু এখনও পর্যন্ত দিব্যজ্যোতিকে নিয়ে কোনও প্রেম সম্পর্কিত কিছুই জানা যায়নি। ২৩ বছরের অভিনেতার জীবনে নাকি কখনওই কোনও নারীর আগমন ঘটেনি। তা হলে এই নারী কে? তিনিই কি দিব্যজ্যোতির প্রথম প্রেম?

এই নিয়ে রাখঢাক করে কোনও কথাই বলেননি দিব্যজ্যোতি। অকপট জানালেন ‘তিনি তাঁর কে’ হন! TV9 বাংলাকে দিব্যজ্যোতি বলেছেন, “সকলে আমাকে জিজ্ঞেস করছে। আমার পিছনেও লাগছে। ওর নাম অনন্যা দাস। ও আমাদের ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে নেই। ‘দেশের মাটি’তে ছিল। সেখানে খল-নায়িকার চরিত্রে অভিনয় করেছিল। অনন্যা একজন মডেল-অভিনেত্রী।”

‘দেশের মাটি’তে অভিনয় করার সময় দিব্যজ্যোতি ও অনন্যা একটি রিল তৈরি  করেছিলেন। হঠাৎ করেই সেই রিল ১ মিলিয়ান ভিউজ় ছাড়িয়ে যায়। দিব্যজ্যোতি বলেছেন, “ওর-আমার রিলের জোড়ি মানুষ ভালবাসে। তাই আমরা মাঝেমধ্যেই দেখা করে রিল তৈরি করি। গতকাল (সোমবার, ০৭.০৬.২০২২) একটা পোস্ট করেছি। রবিবার সকালে দেখা করে ওর বাড়ির ছাদে এই রিলটি তৈরি করেছিলাম। এই রিলটিও ভিউজ় পাচ্ছে আস্তে-আস্তে। আমাদের রিলের পেয়ার খুব জনপ্রিয়, খুব হিট। এটা কেবলই রিলের কামাল।”

কিন্তু লোকে তো বলছে, সম্পর্ক আছে! এই প্রশ্নের উত্তরে দিব্যজ্যোতির সাফ উত্তর, “আরে কিচ্ছু নেই আমাদের মধ্যে। ওকে জিজ্ঞেস করলেও এই উত্তরই পাওয়া যাবে।” দিব্যজ্যোতি জানিয়েছেন, তাঁর জীবনে এখনও প্রেম আসেনি। তাঁর বিশ্বাস, কেউ না-কেউ তাঁর জন্য রয়েছেন। তাঁকে একদিন ঠিকই তিনি খুঁজে পাবেন দিব্যজ্যোতি।