‘বেশ কিছু কথা বলতে চাই…’, ছেলে কেশবকে কোলে নিয়ে লম্বা পোস্ট মধুবনীর

রাজাও আজ স্ত্রীর সঙ্গে এক আদরের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। স্ত্রীর গালে চুমু এঁকে দেওয়া ছবি পোস্ট করে রাজা লিখেছেন, "আমাদের বাঁচতে গেলে কি কি লাগে বলো তো? টাকা, পয়সা , গাড়ী, বাড়ী? নাকি ভালোবাসা? ..." এমনিতেই নেটিজেনদের প্রিয় জুটি রাজা-মধুবনী। তাঁদের ভালবাসায় আরও একবার সিক্ত হয়েছে অনুরাগীদের মনও।

'বেশ কিছু কথা বলতে চাই...', ছেলে কেশবকে কোলে নিয়ে লম্বা পোস্ট মধুবনীর
ইনস্টাগ্রামে এক লম্বা পোস্ট করলেন মধুবনী।
Follow Us:
| Updated on: Apr 14, 2021 | 7:53 PM

চার দিন আগেই মা হয়েছে অভিনেত্রী মধুবনী গোস্বামী। ইনস্টাগ্রামে সে কথা জানিয়ে পোস্ট করেছিলেন অভিনেত্রীর স্বামী রাজা। পুত্র সন্তান হয়েছে তাঁদের। নাম রেখেছেন কেশব। এবার সদ্যোজাতকে কোলে নিয়ে ইনস্টাগ্রামে এক লম্বা পোস্ট করলেন মধুবনী।

কেশবকে সুস্থভাবে পৃথিবীতে আনার জন্য ধন্যবাদ জানালেন তাঁর ডাক্তার, নার্সদের। আলাপ করিয়ে দিলেন মধুবনীর চিকিৎসার দায়িত্বে থাকা ডাক্তার লহোরী রায়ের সঙ্গেও। শুধু যে ডাক্তার-নার্সদের ধন্যবাদ জানালেন তাই নয়। পোস্টে মধুবনী লেখেন, “…যাঁদের কে ধন্যবাদ না দিলে এই পোস্টটা অসম্পূর্ণ থেকে যাবে তাঁরা হলেন ম্যাটারনিটি ওয়ার্ডের নার্স এবং মাসিরা। ”

অন্যদিকে রাজাও আজ স্ত্রীর সঙ্গে এক আদরের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। স্ত্রীর গালে চুমু এঁকে দেওয়া ছবি পোস্ট করে রাজা লিখেছেন, “আমাদের বাঁচতে গেলে কি কি লাগে বলো তো? টাকা, পয়সা , গাড়ী, বাড়ী? নাকি ভালোবাসা? …” এমনিতেই নেটিজেনদের প্রিয় জুটি রাজা-মধুবনী। তাঁদের ভালবাসায় আরও একবার সিক্ত হয়েছে অনুরাগীদের মনও।

প্রথম ধারাবাহিক করতে গিয়েই আলাপ দু’জনের। সেখান থেকেই বন্ধুত্ব, প্রেম এবং বিয়ে। এর আগে লকডাউনের সময় মা হওয়া প্রসঙ্গে মধুবনী বলেছিলেন, “২০২০ বছরটা আমাদের সকলের কাছে নেগেটিভ বছর। আমি আর রাজা ভেবেছিলাম, এই নেগেটিভিটিটাকে পজিটিভিটিটে নিয়ে যাব কী করে। আমদের মনে হয়েছিল, নেগেটিভিটিটাকে পজিটিভিতে টার্ন ওভার করার এটাই সেরা সময়। কাজেরও তেমন প্রেশার নেই। লকডাউনে কারও কাজ ছিল না। দু’জনেই সুন্দর করে সময় দিতে পারব। যে যার মতো সিরিয়ালে কাজ করলেও আমরা একসঙ্গে যাত্রা করি। সেটা খুব সময়সাপেক্ষ। এই সময়টা কাজ না থাকায় নিজেকে অনেক বেশি সময় দিতে পারব। আমি ২৪ বছর বয়সে বিয়ে করেছিলাম। ৪-৫ বছরের মধ্যে প্ল্যান করব ভেবেছিলাম। ভগবানের আশীর্বাদে আমার জন্মমাস অগস্টেই খবরটা পেয়েছি।” অবশেষে দুই থেকে তিন হয়েছেন ওঁরা। সংসারে এখন শুধুই আনন্দ।