‘হেরে গেলাম’, নবনীতার জন্য হাহাকার? জিতু যা বললেন তা অবিশ্বাস্য

Jeetu Kamal: ভক্তের এই আর্জি দেখে চুপ করে থাকেননি জিতুও। তবে তিনি যা লেখেছেন, তা হয়ত আপনি কল্পনা করতে পারবেন না। ওই প্রশ্নের সরাসরি উত্তর না দিয়ে জিতু লেখেন...

'হেরে গেলাম', নবনীতার জন্য হাহাকার? জিতু যা বললেন তা অবিশ্বাস্য
Follow Us:
| Updated on: Apr 26, 2024 | 8:25 PM

নেটিজেনদের একটা বড় অংশ মনে করেন তাঁরা অনেকটা ছোট গল্পের মতো… ওই না শেষ হয়েও হইল না শেষ। কথা হচ্ছে জিতু কামাল ও নবনীতা দাসের। ভালবেসে বিয়ে করেছিলেন। কিন্তু কিছু বছরের মধ্যেই বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁদের। তবে নেটিজেনদের দাবি, আইনত সম্পর্ক ভেঙে গেলেও এখনও নাকি রয়ে গিয়েছে টান। সত্যিই কি তাই?

একটি কবিতা লিখেছেন জিতু। সে কবিতার প্রতিটি লাইনে বিরহ-ব্যথা। প্রতিটি শব্দে লুকিয়ে হাহাকার, রয়েছে হেরে যাওয়ার কথায়। প্রিয় নায়কের ওই কবিতা দেখে চুপ করে থাকেননি তাঁর ভক্তরাও। একজন জিতুকে মন্তব্য বক্সে লেখেন, “জিতু দা, নবনীতাদিকে এত ভালবাস, সমস্ত লেখা পড়ে মনে হয় নবনীতাদির জন্য অপেক্ষা করছেন। অভিমান থেকে যে দূরত্ব সেটা ভেঙে আবার এক হতে চিয়াছেন। সত্যি বলতে জিতু দাদার মতো সৎ মানুষ কেউ ছেড়ে যাবার পর কবিতা লিখছেন, ফেরানোর চেষ্টা করছেন, বোঝাই যাচ্ছে সত্যি ভালবাসতে পারে। তোমরা আবার এক হয়ে যাও।”

ভক্তের এই আর্জি দেখে চুপ করে থাকেননি জিতুও। তবে তিনি যা লেখেছেন, তা হয়ত আপনি কল্পনা করতে পারবেন না। ওই প্রশ্নের সরাসরি উত্তর না দিয়ে জিতু লেখেন, “তুমি তাড়াতাড়ি একটু সাবান দিয়ে স্নান সেরে ঘুমিয়ে পড়ো। খুব গরম”। অর্থাৎ বিষয়টা এড়িয়ে যাওয়াই যে শ্রেয় জিতুর ওই উত্তর যেন স্পষ্ট করে দিয়েছে সবকিছুই। বিচ্ছেদের পর থেকে আপাতত নতুন সম্পর্কে জড়াননি জিতু। মাঝে যদিও শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তাঁকে ঘিরে গুঞ্জন রটে, তবে তা মিথ্যে ছাড়া কিছুই নয়।