হাত ছাড়িয়ে দৌড়! শহরে এসেই মহাবিপাকে শাহরুখের ছোট ছেলে

SRK: ভিডিয়োতে দেখা যায়, শাহরুখ আসার খবর শুনে বিমানবন্দরে উপচে পড়া ভিড়। হাজার হাজার মানুষ অপেক্ষারত। শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি তাঁর মেয়ে ও শাহরুখের ছেলেকে নিয়ে বিমানবন্দর থেকে বের হন। আচমকাই অত ভিড় দেখে পূজার হাত ছাড়িয়ে কার্যত দৌড় লাগায় আব্রাম।

হাত ছাড়িয়ে দৌড়! শহরে এসেই মহাবিপাকে শাহরুখের ছোট ছেলে
শহরে এসেই মহাবিপাকে শাহরুখের ছোট ছেলে
Follow Us:
| Updated on: Apr 26, 2024 | 8:05 PM

শহরে কিং খান– তবে একা আসেননি তিনি। সঙ্গে এসেছে তাঁর ছোট্ট ছেলে আব্রাম খানও। কিন্তু বিমানবন্দরে পা রাখতেই এ কী হল! এত ভিড় দেখে বেজায় ভয় পেয়ে গেল ছোট্ট আব্রাম। কী করল জানেন? ধরা পড়ল পাপারাৎজির ভিডিয়োতে। আজ অর্থাৎ বৃহস্পতিবার বাইশ গজে পঞ্জাবের মুখোমুখি হয়েছে শাহরুখের টিম। সেই উপলক্ষেই ছেলেকে নিয়ে কলকাতায় আসেন তিনি।

ভিডিয়োতে দেখা যায়, শাহরুখ আসার খবর শুনে বিমানবন্দরে উপচে পড়া ভিড়। হাজার হাজার মানুষ অপেক্ষারত। শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি তাঁর মেয়ে ও শাহরুখের ছেলেকে নিয়ে বিমানবন্দর থেকে বের হন। আচমকাই অত ভিড় দেখে পূজার হাত ছাড়িয়ে কার্যত দৌড় লাগায় আব্রাম। যদিও দৌড়ে গাড়িতেই ওঠে সে। তবে নেটিজেনদের দাবি, একে প্রচন্ড গরম, তার উপর এত লোক দেখে খানিক বেকায়দায় পড়ে সে।

দেখুন সেই ভিডিয়ো

এর আগে বাবার টিমের খেলা থাকলেই পাশে দেখা যেত সুহানা খানকে। তবে বছর কয়েক ধরে সুহানা বড় হয়ে যাওয়ার পর আব্রামই বাবার সর্বক্ষণের সঙ্গী। প্রতিটি ম্যাচেই উপস্থিতি নজরে পড়ে তার। ছোট হাতে কেকেআরের জার্সি পরে ওড়াতে থাকে দলীয় পতাকা। আইপিএলে অতীতে মোট ৩২ বার মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও পঞ্জাব কিংস। তাতে কেকেআর জিতেছে ২১ বার। আর ১১টি ম্যাচ জিতেছে পঞ্জাব। আজকের বীর-জারা দ্বৈরথে কারা যেতে এ বার সেটাই দেখার।