‘কে আপন কে পর’ শেষের পর কী করছেন ‘জবা’ ওরফে পল্লবী?

Pallabi Sharma: পল্লবী দাবি করলেন, এমনিতেই তাঁর বন্ধু সংখ্যা কম। কাজের সূত্রে ইন্ডাস্ট্রিতেও যে প্রচুর বন্ধু তৈরি হয়েছে তা নয়।

‘কে আপন কে পর’ শেষের পর কী করছেন ‘জবা’ ওরফে পল্লবী?
পল্লবী শর্মা (বাঁদিকে), জবার চরিত্রে অভিনেত্রী (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 11:58 AM

পল্লবী শর্মা এবং বিশ্বজিৎ ঘোষ। ‘কে আপন কে পর’ ধারাবাহিকের ‘জবা’-‘পরম’ হয়ে চার বছরের কিছু বেশি সময় ধরে টেলিভিশনে দর্শকের মনোরঞ্জন করেছেন। গত ২৭ ডিসেম্বর শেষ হয়েছে এই ধারাবাহিক। ছ’মাসের কিছু বেশি সময় ধরে অনস্ক্রিন দেখা যাচ্ছে না পল্লবীকে। কী করছেন তিনি? নতুন কোনও কাজের প্রস্তুতি চলছে কি?

এ প্রসঙ্গে TV9 বাংলাকে পল্লবী বললেন, “কে আপন কে পর শেষ হওয়ার পর বেশিরভাগ সময়টাই লকডাউনে কেটে গিয়েছে। করোনার জন্য আমি একেবারেই বাড়ির বাইরে যাচ্ছি না। বাড়িতে দাদা, বৌদি আর ওদের দুই মেয়ে রয়েছে। একজন সাড়ে তিন বছরের। আর একজনের বয়স তিন মাস। ফলে ছোটদের সুরক্ষার কথা ভাবতেই হবে। ‘জবা’ এত বিখ্যাত হয়ে গিয়েছিল, দর্শক এখনও আমাকে ‘জবা’ বলেই চিনতে পারেন। সেটা থেকে বেরনোর জন্য আরও সময় লাগবে। তাই এখনই কিছু শুরু করতে চাইছি না।”

পল্লবী জানালেন, যে চ্যানেলে ওই ধারাবাহিক সম্প্রচারিত হত, সংশ্লিষ্ট সেই চ্যানেলের সঙ্গে কনট্র্যাক্টে রয়েছেন তিনি। ফলে আলাদা কোথাও কাজ করতে পারবেন না। বরং এই সময়টা নিজের ফিটনেসের উপর জোর দিচ্ছেন। নিজেকে গ্রুম করছেন। পল্লবীর কথায়, “আমি এখন ফিটনেসের উপর জোর দিচ্ছি। কমপ্লেক্সে জিম আছে। মর্নিং ওয়াক করি। ফিট থাকা, রোগা হওয়া, হেলদি ডায়েট মেনটেন করাটাই এখন আমার কাজ।”

এই অবসরে অভিনেত্রী রান্না করেছেন প্রচুর। আর টিভি দেখেও অনেকটা সময় কাটছে তাঁর। পল্লবী শেয়ার করলেন, “টিভি এখন সবথেকে বড় বন্ধু হয়ে গিয়েছি। এক একদিন হয়তো দুটো করে সিনেমা দেখলাম। ‘ফ্যামিলি ম্যান ২’ দেখলাম। হটস্টারে ‘লুকা’ দেখলাম।”

পল্লবী দাবি করলেন, এমনিতেই তাঁর বন্ধু সংখ্যা কম। কাজের সূত্রে ইন্ডাস্ট্রিতেও যে প্রচুর বন্ধু তৈরি হয়েছে তা নয়। ‘কে আপন কে পর’ শেষ হওয়ার পর বিশেষ কারও সঙ্গে যোগাযোগও হয়নি বলে জানালেন। “আমরা অনেকবার রিইউনিয়নের প্ল্যানিং করেছি। প্যানডেমিকের কারণেই হয়ে ওঠেনি। আর তা ছাড়া আমি আর বিশ্বজিৎ বাড়িতে রয়েছি। কিন্তু বাকিরা তো কাজে ফিরেছে”, বললেন পল্লবী।

আরও পড়ুন, মা হলেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী, কেমন আছেন তিনি?