মা হলেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী, কেমন আছেন তিনি?

Prriyam Chakroborty: টেলিভিশনের চেনা দুই মুখ। সুন্দর অনুষ্ঠান, বন্ধুদের শুভেচ্ছা, প্রিয়জনদের আশীর্বাদ নিয়ে দাম্পত্যের সূচনা হয়েছিল। দু’জনের পথ চলায় এ বার নতুন বাঁক।

মা হলেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী, কেমন আছেন তিনি?
দম্পতি। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2021 | 10:23 PM

পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। এই খুশির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর স্বামী শুভজিৎ কর। মা এবং সন্তান দুজনেই ভাল আছেন। এই কঠিন সময়ে মাতৃত্বের সেরা অনুভূতি পেলেন প্রিয়ম। শুক্রবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্রের জন্ম দেন তিনি। মা, বাবা হিসেবে নতুন এক জার্নি শুরু করলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় এই জুটি।

আলাপ, বন্ধুত্ব, প্রেম, রেজিস্ট্রি মিলিয়ে সাত বছরের সম্পর্কের পর ২০১৯-এ সাতপাকে বাঁধা পড়েছিলেন প্রিয়ম চক্রবর্তী এবং শুভজিৎ কর। টেলিভিশনের চেনা দুই মুখ। সুন্দর অনুষ্ঠান, বন্ধুদের শুভেচ্ছা, প্রিয়জনদের আশীর্বাদ নিয়ে দাম্পত্যের সূচনা হয়েছিল। দু’জনের পথ চলায় এ বার নতুন বাঁক।

প্রায় এক মাস আগে সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করে এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন দম্পতি। শুভজিৎ লিখেছিলেন, ‘হাম সে হামলোগ। আপনাদের আশীর্বাদ এবং শুভেচ্ছা প্রয়োজন।…’। অন্যদিকে একই ছবি শেয়ার করে প্রিয়ম লিখেছিলেন, ‘প্রকৃতির খামখেয়ালীতে অশান্ত এ পৃথিবীতে, তোমার আসার খবরটিতে হাসছি দেখো যুগলেতে। তোমার আসার সময় হল সবকিছু তাই ভুলিয়ে দিল, দুঃসময়ের চিন্তাগুলো কোথায় যেন হারিয়ে গেল। মোদের জীবন ধন্য করে এসো নতুন খুশির ভোরে, ঘরটি মোদের আলো করে আসবে তুমি কদিন পরে। তোমার আসার আনন্দেতে হাসছি মোরা যুগলেতে। সবাই আশিষ দিও মোদের, ভালবাসার চিহ্নটিরে’। এই শুভেচ্ছা বার্তা লিখেছিলেন প্রিয়মের মা মিতা চক্রবর্তী। সেটাই শেয়ার করেন অভিনেত্রী।

কয়েক মাস আগে কাজ বন্ধ করে দেন প্রিয়ম। তখন থেকেই জল্পনা শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। অবশেষে সুখবর দিলেন যুগলে।

আরও পড়ুন, বাড়ির কাজের মেয়ের ‘প্রেমে’ পড়েছেন অভিনেতা সুবান রায়!